নতুন বছরে আসছে যে ১০ সিনেমা

দ্য বিজনেস স্ট্যান্ডার্ড প্রকাশিত: ০৮ জানুয়ারি ২০২২, ২০:০২

শুরু হয়েছে নতুন বছর। সবকিছুর মতো বাংলা চলচ্চিত্রও পা রাখলো নতুন এক বছরে। প্রায় দুই বছরের করোনা থাবা কাটিয়ে গত বছরের শেষ দিকে বেশ কিছু ভালো সিনেমা মুক্তি পায় দেশে। চলতি বছরের শুরুতেও মুক্তি পাওয়ার কথা বড় বাজেটের বেশ কিছু নতুন সিনেমা। চলুন জেনে নিই এ বছর মুক্তির অপেক্ষায় থাকা আলোচিত ১০ সিনেমা সম্পর্কে।


বঙ্গবন্ধু


জাতির পিতা বঙ্গবন্ধুকে নিয়ে নির্মিত হচ্ছে বঙ্গবন্ধু সিনেমাটি। ভারতের পরিচালক শ্যাম বেনেগাল আছেন পরিচালনার দায়িত্বে। দুই দেশের অর্থায়নে দুটি দেশেই সিনেমাটির শুটিং শেষ হয়েছে। এখন শুধু সম্পাদনা, কালার ও ডাবিং শেষ হওয়ার অপেক্ষা। ছবিতে বঙ্গবন্ধু চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আরিফিন শুভ। আরও আছেন নুসরাত ইমরোজ তিশা, নুসরাত ফারিয়া, রিয়াজ, জায়েদ খানসহ বাংলাদেশ ও ভারতের অসংখ্য অভিনয়শিল্পী। এ বছরই মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।


শান


৭ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা থাকলেও পিছিয়ে যায় শান মুক্তির তারিখ। করোনার সংক্রমণ একটু কমে গেলেই মুক্তি পাবে ছবিটি, এমনটাই জানিয়েছেন ছবিটির পরিচালক এমএ রাহিম। শান ছবিতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। এর গল্প লিখেছেন আজাদ খান। ছবিতে আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাসসহ আরও অনেকে। এটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আজাদ খান ও নাজিম উদ দৌলা। মানবপাচার নিয়ে সাজানো হয়েছে ছবিটির মূল গল্প। এটির বাজেট প্রায় তিন কোটির ওপরে ছিল বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us