কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

বাংলা থেকে ফিরেই দুঃসংবাদ, করোনা আক্রান্ত বিজেপি সভাপতি জেপি নাড্ডা

এইসময় (ভারত) ভারত প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২০, ১৮:৩৮

বাংলায় তাঁর কনভয়ে হামলার ঘটনা নিয়ে এখনও উত্তাল রাজ্য-রাজনীতি। এরই মধ্যে বাংলা থেকে ফিরতেই দুঃসংবাদ বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার জন্যে। করোনায় আক্রান্ত হলেন নাড্ডা। এদিন নিজেই ট্যুইট করে সে খবর জানান বিজেপির সর্বভারতীয় সভাপতি।

ট্যুইটে তিনি লেখেন, 'করোনার প্রাথমিক কিছু লক্ষণ দেখা দেওয়ায় আমি টেস্ট করিয়েছিলাম। সেই রিপোর্ট পজিটিভ এসেছে। তবে, আমার শরীর ঠিক আছে। ডাক্তারের পরামর্শ মতো হোম কোয়ারানটিনের সমস্ত নির্দেশ মানছি। আমার অনুরোধ, বিগত কিছুদিনের মধ্যে যাঁরা যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা সকলেই দয়া করে আইসোলেশনে থাকুন এবং আপনাদের টেস্ট করিয়ে নিন।'

নাড্ডার করোনা আক্রান্ত হওয়ার খবরের পর স্বাভাবিকভাবেই বঙ্গ বিজেপিতে আতঙ্কের পরিবেশ। কারণ সবেমাত্র দু'দিনের বাংলা সফর করে গিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। দুদিনে বঙ্গ বিজেপির প্রায় সব শীর্ষ নেতাই সংস্পর্শে এসেছেন। ফলে নিয়ম মোতাবেক তাঁদের সকলকেই কোয়ারানটিনে থাকতে হবে এখন। যদিও বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের মতো নেতা-নেত্রীরা আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে, তাঁরা সম্পূর্ণই সুস্থ হয়ে উঠেছেন। কিন্তু বাকি যে সব নেতারা নাড্ডার সংস্পর্শে এসেছিলেন, তাঁদের সকলকেই এখন টেস্ট করাতে হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও