ধানের শীষ জাহাঙ্গীরের হাতে তুলে দিলাম, বিজয়ী করুন : নজরুল

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৬ নভেম্বর ২০২০, ১৮:১৮

দুর্নীতি, সন্ত্রাস, ধর্ষণসহ সরকার ও সরকারি দলের চলমান নানা অনিয়মসহ তাদের কর্মকাণ্ড দেশের মানুষের পছন্দ না-তা বুঝিয়ে দিতে ১২ নভেম্বর ধানের শীষে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীরের হাতে ধানের শীষ প্রতীক তুলে দেয়ার আগ মুহূর্তে সংক্ষিপ্ত এক পথসভায় তিনি এ আহ্বান জানান।

শুক্রবার উত্তরা ৯ নম্বর সেক্টরে আমান জামে মসজিদে জুমার নামাজ আদায় করে হাজার হাজার মানুষের উপস্থিতিতে পথ সভায় ২০ দলীয় জোটের প্রধান সমন্বয়ক নজরুল ইসলাম খান বলেন, ‘এই উত্তরাবাসীর সামনে একটা সুযোগ এসেছে, দেশে যা কিছু হচ্ছে, যা কিছু ঘটছে তা আমরা পছন্দ করি না- এসবই বাংলাদেশের স্বার্থের বিরুদ্ধে হচ্ছে। এর প্রতিবাদ জানানোর জন্য আপনাদের (ভোটার) উচিত হবে ভোট কেন্দ্রে যাওয়া।

তিনি আরও বলেন, ‘গত কয়েকদিন আগে ঢাকা-৫ আসনে ভোট হল। শতকরা ১০ ভাগ লোক গেছে সেখানে। শতকরা ৮ ভাগের মতো আওয়ামী লীগের লোক গেছে। সেখানে যদি শতকরা ১০ ভাগ বিএনপির লোক যেত তাহলে তো আমরা জিততে পারতাম। কাজেই আপনারা যত সংখ্যক ভোট কেন্দ্রে যাবেন ততো এই সরকারের বিপক্ষে যাবে রেজাল্ট। সেজন্যই সাধারণ ভোটাররা যাতে ভোট কেন্দ্রে না যায় তাদের সন্ত্রস্ত করে রাখা হয়। আপনারা আপনাদের অধিকার প্রয়োগ করার জন্য র্নির্বাচনে ভোট দিন এবং সেখানে আপনাদের মনের কথা বলুন।’
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us