সিলেটে যে ফাঁড়িতে যুবকের মৃত্যু, সেখানে নতুন ৭ পুলিশ

প্রথম আলো প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২০, ১৭:১৮

সিলেটে মো. রায়হান আহমদ (৩৪) নামের যুবক পুলিশের যে ফাঁড়িতে মারা গেছেন সেই বন্দরবাজার ফাঁড়িতে ৭ সদস্যের নতুন একটি দলকে পদায়ন করা হয়েছে। মঙ্গলবার রাতে বন্দরবাজার ফাঁড়িতে সাতজন যোগ দিয়েছেন বলে প্রথম আলোকে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপকমিশনার জ্যোতির্ময় সরকার। বুধবার সকাল থেকে তাঁরা ফাঁড়িতে দায়িত্ব পালন করছেন।

নতুন পদায়ন করা ৭ পুলিশ সদস্য হলেন কোতোয়ালি থানা থেকে সহকারী উপপরিদর্শক (এএসআই) ঝন্টু কুমার দেবনাথ, কনস্টেবল বদরুল হোসেন ও সুজল মিয়া, বিমানবন্দর থানা থেকে এএসআই মাসুক উদ্দিন, কনস্টেবল মো. জসিম উদ্দিন, লামাবাজার ফাঁড়ি থেকে কনস্টেবল নারায়ণ চন্দ ও শাহজালাল (র.) মাজার তদন্ত কেন্দ্র থেকে কনস্টেবল আলী হোসেন।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার জ্যোতির্ময় সরকার প্রথম আলোকে বলেন, রোববার হেফাজতে রায়হানের মৃত্যুর ঘটনা ঘটে। ওই দিনই তাঁর স্ত্রী তাহমিনা আক্তার মামলা করেন। পরের দিন সোমবার বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জের দায়িত্বে থাকা এসআই আকবর হোসেন ভূঁইয়াসহ চারজনকে বরখাস্ত ও তিনজনকে প্রত্যাহার করা হয়। তাঁদের স্থলে নতুন ৭ জনকে ফাঁড়িতে পদায়ন করা হয়। তবে নতুন এই দল থেকে কাউকে ফাঁড়ির ইনচার্জের দায়িত্ব দেওয়া হয়নি। বর্তমানে সেকেন্ড ইনচার্জ এএসআই হাসান এই দায়িত্ব পালন করছেন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

রায়হান হত্যার অভিযোগপত্র আদালতে দাখিল

ইত্তেফাক | বন্দরবাজার, সিলেট
২ বছর, ১১ মাস আগে

খুঁজে পাওয়া গেল না সেই ‘সিনিয়র অফিসারকে’

প্রথম আলো | পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)
৩ বছর, ৩ মাস আগে

ন্যায় বিচারের দাবি রায়হানের মা

আরটিভি | সিলেট মেট্রোপলিটন
৩ বছর, ৫ মাস আগে

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us