কক্সবাজারে আত্মসমর্পণকারী ১০১ শীর্ষ ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে আদালতে চার্জ গঠন

সংবাদ প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২০, ২১:০২

কক্সবাজারের টেকনাফের বহুল আলোচিত অস্ত্র মামলায় আত্মসমর্পণকারী ১০১ জন শীর্ষ ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে আদালতে অস্ত্র মামলায় চার্জ গঠন করা হয়েছে। ৩০ সেপ্টেম্বর বুধবার দুপুরে কক্সবাজারের জেলা ও দায়রা জজ মো. ঈসমাইলের বিচারিক আদালতে এ চার্জ গঠন করা হয়। এর আগে কারাগার থেকে সকালে ১০১ জন আসামীকে আদালতে হাজির করা হয়।

অভিযুক্ত ব্যক্তিরা সবাই স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। অভিযুক্ত ব্যক্তিদের মধ্যে রয়েছেন টেকনাফের বিতর্কিত সাবেক সাংসদ আবদুর রহমান বদির চার ভাই ও ১২ আত্মীয়সহ ১৬ জন।

২০১৯ সালের ১৬ ফেব্রুয়ারি টেকনাফ পাইলট উচ্চবিদ্যালয় মাঠে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের হাতে সাড়ে তিন লাখ ইয়াবা ও ৩০টি আগ্নেয়াস্ত্র তুলে দিয়ে আত্মসমর্পণ করেন শীর্ষ ১০২ জন ইয়াবা ব্যবসায়ী। অনুষ্ঠানে পুলিশের সাবেক মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারীও উপস্থিত ছিলেন। আত্মসমর্পণকারী রাসেল নামের একজন কারাবন্দী অবস্থায় মারা গেছেন।

যেদিন ইয়াবা ব্যবসায়ীরা আত্মসমর্পণ করেন, সেদিনই টেকনাফ থানায় অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা করেন একই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) শরীফ ইবনে আলম।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us