কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

পড়তে পড়তে ক্লান্ত ফারিয়া

সময় টিভি প্রকাশিত: ০৪ জুলাই ২০২০, ২০:৫৮

গেল রমজনেই পছন্দরের মানুষের সাথে আংটি বদল করেছেন বাংলা চলচ্চিত্রের নায়িকা নুসরাত ফারিয়া। আংটি বলদ হলেও পছন্দের মানুষকে একদম সময় দিতে পারছেন না ‘আশিকি’ খ্যাত নায়িকা। তিনি এখন পড়তে পড়তে নাকি ক্লান্ত হয়ে যাচ্ছেন- এমনটাই জানালেন। নুসরাত ফারিয়া ইউনিভার্সিটি অব লন্ডনে আইন বিষয়ে পড়াশুনা করছেন।

সেখানে প্রথমবর্ষ শেষে দ্বিতীয় বর্ষে পড়াশুনা করছেন। গেল ১ জুলাই থেকে দ্বিতীয় বর্ষের পরীক্ষা শুরু হয়েছে, চলবে ১৬ জুলাই পর্যন্ত। তাই পরীক্ষার জন্যই হাতে অন্যকাজের সময় নেই তার। ফারিয়া জানান, ‘গত বছর আইন বিষয়ে প্রথম বর্ষ সম্পন্ন করেছেন। এবার দ্বিতীয় বর্ষের পরীক্ষা শুরু হয়েছে। পরীক্ষার জন্য পড়াশুনা ছাড়া অন্য কিছুই করছি না। পড়তে পড়তে ক্লান্ত হলেও পড়ার টেবিল থেকে উঠি না।’ আরও পড়ুন: অপেক্ষায় নুসরাত ফারিয়া করোনার এই সুযোগটা কাজে লাগিয়েছেন বলে জানান নুসরাত ফারিয়া।

শুটিংয়ের কারণে নিয়মিত পড়ার সুযোগ হয় না। তাই এই সময়টাতে অনেক বেশি চাপ নিয়ে পড়তে হচ্ছে। যতো কষ্টই হোক, পরীক্ষা দিয়ে যাচ্ছি। প্রথম দিনের পরীক্ষা বেশ ভালো হয়েছে। আশা করছি, বাকিগুলোও ভালো হবে। করোনাভাইরাসের আগে নির্মাতা শিহাব শাহীনের পরিচালনায় ‘যদি কিন্তু তবুও’ চলচ্চিত্রের শুটিং শুরু করেছিলেন ফারিয়া। পরে শুটিং বন্ধ রাখা হয়েছে। এতে তার বিপরীতে আছেন ছোট পর্দার অপূর্ব। কাজ করছেন ‘ঢাকা ২০৪০’ এছাড়াও  দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং শেষ করেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও