গোছানো ঘর চাইলে ঘরে রাখুন প্রিমিও ওয়্যারড্রোব

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০৪ জুলাই ২০২০, ১৬:৪৭

গোছানো ঘর দেখতে খুব ভালো লাগে আমাদের। কিন্তু ঘর গোছাতে ভালো লাগে না অনেকেরই। ঘরের এখানে সেখানে পড়ে থাকে বাচ্চার খেলনা, বড়দের পোশাক এমন হাজারো জিনিস। অনেকেই কাপড় এমন ভাবে রাখেন যে প্রয়োজনে খুঁজে পেতে রীতিমতো যুদ্ধ করতে হয়।

সম্প্রতি আইএএনএস-এর এক প্রতিবেদনে বলা হয়, এক গবেষণায় দেখা গেছে, নারীদের মাত্র এক-অষ্টমাংশ নিয়মিত তাদের আলমারি পরিষ্কার করেন। আর ৫০ জনের মধ্যে মাত্র একজন ১০ বছরের মধ্যে এ পর্যন্ত একদিন আলমারি পরিষ্কারের সময় বের করতে পেরেছেন, বাকিরা তাতেও ব্যর্থ। এই যখন অবস্থা, তখন প্রয়োজন চটজলদি সব কিছু গুছিয়ে রাখা যায় এমন আসবাব। যেন খুব সহজেই সব হাতের কাছেই পাওয়া যায়, ঘরও অগোছালো না থাকে। এক্ষেত্রে ব্যবহার করতে পারেন ওয়্যারড্রোব। 

ওয়্যারড্রোবের অনেকগুলো ড্রয়ার থাকে, এখানে সুবিধামতো সব রাখা যায়। কোনোটার সঙ্গে কোনোটা মিলে আপনার কষ্ট বাড়ায় না বরং কাজ সহজ করে। যার যার আলাদা ড্রয়ার চাইলে নিজেরাই গুছিয়ে নিতে পারে। বাড়ির ছোট বড় সবার জন্যই চমৎকার কাজের এই ওয়্যারড্রোব।

এখন কথা হচ্ছে, যদি নতুন ওয়্যারড্রোব কিনতে চান, তাহলে কেমনগুলো বেছে নেবেন? প্রথমেই মাথায় রাখতে হবে, শহরের ভাড়া বাড়িতে যারা থাকেন কিংবা যারা ব্যাচেলর থাকেন, বেশি ভারি ফার্নিচার তাদের জন্য বেশ ঝামেলার হয়ে যায়, বাড়ি বদলানোর সময়। অনেক সময় ভালো মানের কাঠ না হলে কাঠের ওয়্যারড্রোবে ঘুন ধরে নষ্ট হয়ে ‍যায়। এগুলো তৈরিতে খরচও অনেক বেশি।  

সময়ের সঙ্গে তাল রেখে ব্যবহার করতে পারেন প্লাস্টিকের তৈরি ওয়্যারড্রোব। এগুলো ব্যবহারে সহজ। যখন যেখানে খুশি নিতে পারবেন। রং নষ্ট হওয়ার বা ঘুন ধরার কোনো ভয় নেই। পানি লাগলেও কোনো সমস্যা নেই। দামও তুলনামূলক অনেক কম।    নতুন এই ওয়্যারড্রোবগুলো দেখতেও রুচিশীল, গুণগত মান ও উৎকর্ষতায় অনন্য।

অনেক প্রতিষ্ঠান এধরনের ওয়্যারড্রোব বাজারে এনেছে, এর মধ্যে রয়েছে সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড এসিআই প্রিমিও প্লাস্টিকস। প্রিমিও প্লাস্টিকসের ওয়্যারড্রোবের স্টাইলিশ ও আভিজাত্যপূর্ণ সব ডিজাইন খুব অল্প সময়ে জায়গা করে নিয়েছে ভোক্তার মনে। ভোক্তাদের পছন্দ ও প্রয়োজন ভেদে নানান সাইজ ও কালারের ওয়্যারড্রোব বাজারে এনেছে বাংলাদেশের একমাত্র প্রিমিয়াম প্লাস্টিক ব্র্যান্ড এসিআই প্রিমিও প্লাস্টিকস। প্লাটিনাম, গোল্ড এবং সিলভার ওয়্যারড্রোব নামে বাজারে পরিচিত এসকল পণ্য।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us