ছেলের অপারেশনে সাহায্য করেছিলেন সালমান : সুকন্যা

এনটিভি প্রকাশিত: ০৪ জুলাই ২০২০, ১৫:১৫

একের পর এক মৃত্যুতে শোকে মুহ্যমান বলিউড অঙ্গন। অল্প সময়ের ব্যবধানে তারা-ঝলমলে বি-টাউনের বেশ কয়েকজন তারার প্রয়াণ বলছে, এ বছরটি একেবারেই ভালো যাচ্ছে না চলচ্চিত্রশিল্পীদের। চলে যাওয়াদের মিছিলে সর্বশেষ যোগ দিয়েছেন কিংবদন্তি কোরিওগ্রাফার সরোজ খান। গতকাল শুক্রবার (৩ জুলাই) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান খ্যাতিমান এই শিল্পী। তাঁর এই চলে যাওয়ায় শোক জানিয়েছেন তারকারা। অনেকেই তাঁর সঙ্গে থাকা অম্লমধুর স্মৃতি শেয়ার করেছেন।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে সরোজ খানের সম্পর্কে ফাটলের খবরও বেরিয়েছে পত্রপত্রিকায়। তবে এমন খবরকে একেবারেই উড়িয়ে দিয়েছেন সরোজকন্যা সুকন্যা। বরং তিনি জানিয়েছেন, সরোজের সঙ্গে সালমানের সম্পর্ক বেশ ভালো ছিল।

সংবাদমাধ্যমগুলোতে সালমান ও সরোজের পাশাপাশি তোলা ছবি সবাই দেখেছেন উল্লেখ করে সুকন্যা জানান, তাঁরা দুজন একে অপরের জন্য ছিলেন। পুরোনো বিষয়গুলো আবার সামনে নিয়ে আসায় ক্ষোভও ঝরে পড়ে সুকন্যার কণ্ঠে। সালমান ও তাঁর দল সরোজ ও তাঁর পুরো পরিবারকে সাহায্য করেছেন বলেও জানান তিনি। সালমানের সাহায্যের বর্ণনা দিতেও ভোলেননি সুকন্যা। পিঙ্কভিলার বরাত দিয়ে এই তথ্য জানানো হয় প্রতিবেদনে।

পিঙ্কভিলাকে সুকন্যা বলেন, ‘ওপেন হার্ট সার্জারির জন্য আমার ছেলেকে কেরালায় নিতে হয়েছিল। আর তিনিই (সালমান) আমাদের পুরোপুরি সহায়তা করেছিলেন। জনাব খান আমাদের পাশে ঠায় দাঁড়িয়েছিলেন এবং সন্ধ্যা (সালমানের সতীর্থ) আমাদের সঙ্গে তাঁর যোগাযোগ করিয়ে দেন এবং তাঁর মাধ্যমেই আমরা এগিয়েছিলাম। আমাদের যখন তাঁকে প্রয়োজন হয়েছে, তখনই আমরা তাঁকে পেয়েছি। আমার মাও তাঁর এই গুণকে মূল্য দিতেন। সুতরাং লোকেরা কেন তাঁকে নিয়ে এমন নেতিবাচক কথা বলছে, তা আমি জানি না। তিনি সবার পক্ষে দাঁড়ান এবং মানুষকে নানান উপায়ে সহায়তা করেন, যা অন্যরা হয়তো জানেন না।’
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us