ভারতীয় এই টিকটকারদের আয় জানলে মাথা ঘুরে যাবে..!

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ০২ জুলাই ২০২০, ১৭:৩৪

ভারতে অন্যতম জনপ্রিয় অ্যাপ টিকটক। তবে সম্প্রতি দেশটির সরকার ৫৯টি চীনা অ্যাপের উপর নিষেধাজ্ঞা জারি করেছে। তার মধ্যে টিকটকও রয়েছে। ভারতে টিকটক এতটাই জনপ্রিয় যে এই অ্যাপ ব্যবহার করে তারকা বনে গিয়েছেন অনেকে। মাসে তাদের আয় টেক্কা দিতে পারে যে কোনও বলিউড অভিনেতাকে।

জান্নাত জুবেইর
জান্নাত জুবেইরও পেশায় অভিনেত্রী। ২০১৯ সালে ভারতে টিকটক ফলোয়ার্সের হিসাবে শীর্ষস্থানে ছিলেন জন্নত। তার টিকটকের ফলোয়ার সংখ্যা ২ কোটি ৮০ লাখ। টিকটক থেকে তার মাসিক আয় প্রায় ২০ লক্ষ টাকা।

গিমা আশি
পেশায় একজন মডেল গিমা আশি। কিন্তু টিকটকেও তিনি বেশ জনপ্রিয়। এই অ্যাপে ‘বহত হার্ড’ গানের সঙ্গে তার ভিডিও তাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দেয়। টিকটকে এক কোটি ফলোয়ার রয়েছে তার। এখান থেকে মাসে ৬ লক্ষ টাকা আয় করেন দিল্লির এই মডেল।
মঞ্জুল খট্টর
টিকটক স্টারদের মধ্যে বেশ জনপ্রিয় মঞ্জুল খট্টর। হরিয়ানার ছেলে মঞ্জুলের পড়াশোনা কমার্স নিয়ে। টিকটকে প্রায় ১.৪ কোটি ফলোয়ার রয়েছে তার। এই অ্যাপ থেকে প্রায় ৫ লক্ষ টাকা আয় করেন তিনি।

অবনীত কউর
পেশায় টেলিভিশনের অভিনেত্রী হলেও অবনীত কউর জনপ্রিয় টিকটক স্টার। 'মর্দানি' ছবিতে অভিনয় করেন অবনীত। টিকটক থেকে মাসে ১৬ লক্ষ টাকা আয় করেন তিনি।

আবেজ দরবার
টিকটক স্টার আবেজ দরবারের কোরিওগ্রাফার হিসেবে বেশ নামডাক রয়েছে। টিকটকে কমেডি ভিডিও পোস্ট করেন তিনি। টিকটকে তার ফলোয়ারের সংখ্যা ২ কোটি। এই অ্যাপ থেকে আবেজ মাসে ১৪ লক্ষ টাকা আয় করেন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us