কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

যেভাবে কাটছে বাবরদের কোয়ারেন্টাইন

ঢাকা টাইমস প্রকাশিত: ০১ জুলাই ২০২০, ১১:০৩

করোনা পরবর্তী ক্রিকেট কেমন হবে তার একটা নমুনা ওয়েস্ট ইন্ডিজ আর পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের দ্বিপাক্ষিক সিরিজ দুটি। করোনাভাইরাস পাল্টে দিয়েছে ক্রিকেটের চিরাচরিত অনেক নিয়ম। তাই হোটেল বন্দী কোয়ারেন্টাইন জীবন পার করতে হচ্ছে গোটা দলকে। অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গতকাল সোমবার ইংল্যান্ড পৌঁছেছে ২০ সদস্যের পাকিস্তান দল। ইংল্যান্ড পৌঁছেই যে মাঠে নেমে যাবে অনুশীলনের জন্য সেই রীতি আর নেই। মাত্র তো একদিন গেল।

সেটা অনায়াসে কাটিয়েও দেয়া গেছে তবে বাকি ১৩ দিন কীভাবে কাটাবে হোটেলে বন্দী থেকে! বাবর আজমরা উঠেছে উস্টারশায়ারের কাউন্টি ক্রিকেট ক্লাব ঘেঁষা একটি হোটেলে। চাইলে কদিন পর টুকটাক অনুশীলনও করতে পারবে ক্রিকেটাররা। যেমনটা করেছে ওয়েস্ট ইন্ডিজ। তবে প্রথম দিন কেটেছে টেবিল টেনিস আর বিলিয়ার্ড খেলেই। ক্রিকেটারদের কোয়ারেন্টাইন সময় কাটানোর বেশ কিছু ছবি, ভিডিও পোস্ট করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) অফিসিয়াল ফেসবুক ও টুটারের অ্যাকাউন্ট থেকে।

ক্রিকেটাররা স্বাস্থ্যবিধি মেনেই করছেন যা যা করার। যেমনটা প্রথম দিনের টিম মিটিংও অনুষ্ঠিত হয়েছে দূরত্ব বজায় রেখে কাউন্টি ক্লাবের গ্যালারিতে। ২০ সদস্যের দলের সঙ্গে যোগ দিবেন আরও ৬ ক্রিকেটার। প্রথমবারের করণা পরীক্ষায় পজিটিভ আসলেও পরের পরীক্ষায় নেগেটিভ ফলাফল আসে মোহাম্মদ হাফিজ, ফখর জামান, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান ও ওয়াহাব রিয়াজের।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও