দুর্গতদের পাশে দাঁড়াতে তৃণমূলের প্রতি নির্দেশ আওয়ামী লীগের

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ৩০ জুন ২০২০, ১৮:৫৯

করোনাভাইরাস প্রতিরোধ ও বন্যা পরিস্থিতি মোকাবিলা, দুর্গতদের পাশে দাঁড়ানো এবং বৃক্ষরোপণ কর্মসূচি চলমান রাখতে তৃণমূল আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিদের্শনা দিয়েছেন কেন্দ্রীয় নেতারা।

আজ বিকালে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডি কার্যালয়ে শীর্ষ নেতারা এই নিদের্শনা দেন। পাশাপাশি গতকাল লঞ্চ দুর্ঘটনায় প্রাণহানির ঘটনায় গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তারা।

অনির্ধারিত বৈঠকে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস. এম কামাল হোসেন, মির্জা আজম এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহী সংসদের সদস্য অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবির কাওছার, আনিসুর রহমান, সাহাবুদ্দিন ফরাজী প্রমুখ।

বৈঠক সূত্র জানায়, অনির্ধারিত বৈঠকে দলীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিদের্শনা অনুযায়ী করোনা ভাইরাস প্রতিরোধ ও বন্যা পরিস্থিতি মোকাবেলায় অতীতের ধারাবাহিকতায় দুর্গত মানুষের পাশে দাঁড়াতে তৃণমূল নেতা-কর্মীদের প্রতি নির্দেশনা দেন কেন্দ্রীয় নেতারা। একই সঙ্গে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে ৩টি করে (বনজ, ফলদ ও ভেষজ) গাছ লাগানোর জন্য আওয়ামী লীগ সভানেত্রীর ঘোষিত নির্দেশনা বাস্তবায়নের অনুরোধ জানানো হয়।

বৈঠকে ১৫ আগস্ট সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী উপলেক্ষে আওয়ামী লীগের কর্মসূচি সম্পর্কে বিস্তারিত আলাপ-আলোচনা হয়। বৈঠকের শুরুতে রাজধানীর সদরঘাটে লঞ্চ দুর্ঘটনায় হতাহতের ঘটনায় নিহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয় এবং লঞ্চডুবিতে নিহত সকলের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us