বিকেলে প্রকাশ হতে পারে ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ৩০ জুন ২০২০, ১০:৪৩

৩৮তম বিসিএসের চূড়ান্ত ফলাফল প্রকাশ হতে যাচ্ছে। ইতোমধ্যে ফল তৈরির সকল কাজ সম্পন্ন হয়েছে। আজ (মঙ্গলবার) ফলাফল প্রকাশে সরকারি কর্ম কমিশনের (পিএসসি) জরুরি সভা ডাকা হয়েছে। সভায় অনুমোদন হলে বিকেলে এ ফলাফল প্রকাশ করা হবে বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে পিএসসির একজন সদস্য মঙ্গলবার জাগো নিউজকে বলেন, আজ ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ করার চেষ্টা চলছে। এ জন্য বিকেল ৩টায় পিএসসি কমিশন সভা ডাকা হয়েছে। সভায় চেয়ারম্যান স্যারের সভাপতিতে পিএসসির সদস্যদের উপস্থিত থাকার কথা রয়েছে।

তিনি বলেন, সভায় ৩৮তম বিসিএস পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশের প্রস্তাব অনুমোদন হলে বিকেলের মধ্যে এ ফলাফল প্রকাশ করা হবে। প্রার্থীরা তাদের ফল পিএসএসির ওয়েবসাইট ও মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে জানতে পারবে।

জানা গেছে, গত ২৯ জুলাই থেকে ৩৮তম বিসিএসের মৌখিক পরীক্ষা শুরু হয়। গত ৯ ফেব্রুয়ারি পরীক্ষা শেষ হয়েছে। গত ১ জুলাই ৩৮তম বিসিএসের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করে পিএসসি। এতে পাস করেন ৯ হাজার ৮৬২ জন। লিখিত পরীক্ষায় অংশ নেন ১৪ হাজার ৫৪৬ জন প্রার্থী।

৩৮তম বিসিএসের মাধ্যমে জনপ্রশাসনে ২ হাজার ২৪ জন ক্যাডার কর্মকর্তা নিয়োগ করার কথা ছিল। তবে এখন এই বিসিএসে ১৩৬ জন বেশি নিয়োগ পাবেন। এতে মোট পদের সংখ্যা হচ্ছে ২ হাজার ১৬০।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us