শাহরুখের নায়িকার সঙ্গে ফ্লার্ট, সানিয়া কাছে ধরা পড়েন শোয়েব!

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২৯ জুন ২০২০, ২০:২৪

পিএসএল খেলতে শোয়েব মালিক ছিলেন পাকিস্তানে। আর ছেলে ইজহানকে নিয়ে ভারতের হায়দরাবাদে ছিলেন সানিয়া মির্জা। করোনাকালে দুই দেশে বিছিন্নভাবে ছিল পরিবার। তবে যুক্তরাজ্যে যাওয়ার আগে স্ত্রী-সন্তানকে দেখার অনুমতি পান শোয়েব। এতে শ্বশুর বাড়িতে ফুরফুরে মেজাজে ছিলেন তিনি। তখন সুযোগ পেয়ে শাহরুখ খানের নায়িকাকে ফ্লার্ট করে বসেন শোয়েব।

আর সেই বিষয়টি ধরেও ফেলেন টেনিস তারকা স্ত্রী সানিয়া মির্জা। সম্প্রতি ইনস্টাগ্রামে এক লাইভ সেশনে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে আড্ডায় মেতে উঠেন শোয়েব মালিক। পাকিস্তানের করোনা পরিস্থিতি থেকে উত্তোরণের ব্যাপারে আলোচনা করা হয়েছিল। কিন্তু ‘রইস’ ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করা পাক অভিনেত্রী আড্ডার শুরুতে নিজেদের ‘বয়স্ক উল্লেখ করেন। এতে নতুন প্রযুক্তি গা বাসাতে তাদের একটু সময় লাগে। এ সময় সুযোগ বুঝে নিজের বয়স বাড়লেও মাহিরার বয়স বাড়েনি বলে ফ্লার্ট করেন শোয়েব। এতে মাহির খান কিছুটা বিব্রত বোধ করলেও পরিস্থিতি সামাল দেন। তিনি বলেন, ‘আমাদের এই চ্যাট যদি সানিয়া ভাবি দেখে ফেলেন?’

শোয়েব পাল্টা মজার করে মাহিরকে বলেন, সানিয়া তোমার ভাবি হতে পারে। আমার তো ভাবি নয়!’ শোয়েবের ঠাট্টা শুনে হাসিতে ফেটে পড়ে মাহিরা বলেন, সানিয়া আসলে পুরো পাকিস্তানের ভাবি। ঠিক ওই সময় দুই জনের কথার মাঝে যোগ দেন খোদ সানিয়া মির্জা। এসেই কটাক্ষের সুরে শোয়েবকে তিনি বলেন, আমি সব শুনেছি তোমাদের মধ্যে কী কথা চলছে। এরপর মাহিরাকে শোয়েব জিজ্ঞসা করেন, কারও সঙ্গে ডেটে যাওয়ার আগে সেই মানুষটা সম্পর্কে তোমাদের গুগল করে যেতে হয়?’ মাহিরা উত্তরে জানান, ডেটের জন্য সানিয়া মির্জার মতো কাউকে আজও কাউকে পাইনি, যার জন্য গুগল করতে হবে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us