খান-কাপুরদের রোষে গোবিন্দ-রবিনাদেরও একঘরে হতে হয়েছে

পূর্ব পশ্চিম প্রকাশিত: ২৫ জুন ২০২০, ১২:৫৪

স্বজনপোষণের শিকার হতে হয়েছে বার বার। তাতেও নিষ্কৃতি নেই। নিজের অভিযোগ বলার পরেই ইন্ডাস্ট্রিতে কোণঠাসা করা হয়েছে। বলিউডে এমন কুশীলবের সংখ্যা কম নয়।

সুশান্ত সিংহ রাজপুতের অকালমৃত্যুতে সেই তারকাদের পুরোনো ক্ষত নতুন করে দগদগে হয়েছে। অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন।

সম্প্রতি রবিনা টুইট বার্তায় বলেছেন, কেরিয়ারে তিনিও এর কম দুঃসময়ের মধ্যে দিয়ে গিয়েছেন। তিনি জানেন কতটা যন্ত্রণা হয় ভুক্তভোগীর।

নাম না করে রবিনা কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তার আমলের ‘গার্লস গ্যাং’কে। অর্থাৎ কোনও এক নায়িকা এবং তার সহযোগীরা। তারা তার কেরিয়ার শেষ করে দিয়েছিলেন বলে অভিযোগ ‘মস্ত মস্ত নায়িকার’।

নাম না করলেও এ কথা বলি মহলের অনেকেই জানেন, নব্বইয়ের দশকে নিজের কেরিয়ারের শিখরে থাকার সময়ে রবিনার মূল প্রতিদ্বন্দ্বী ছিলেন কারিশমা কাপুর। অভিযোগ, নিজের ক্ষমতা, প্রভাবের দাপটে কারিশমা কোণঠাসা করে দিয়েছিলেন রবিনাকে।

ষড়যন্ত্রে নাকি কারিশমা নিজের পাশে পেয়েছিলেন তার সে সময়কার প্রেমিককেও। একাধিক সাক্ষাৎকারে রবিনা অভিযোগ করেছেন, কারিশমার প্রভাবে চারটি ছবি থেকে বাদ পড়েছিলেন রবিনা।

অবস্থা এমনও হয়েছিল যে, ইন্ডাস্ট্রি থেকে বহুদিন বিরতি নেন রবিনা। তাকে ফিরে আসতে সাহায্য করেছিলেন সুনীল শেট্টি। কিন্তু রবিনার অভিযোগ, প্রতিদ্বন্দ্বীর রোষ তাকে বরাবরই একঘরে করে রেখেছিল বলিউডে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us