এবার ডিএসসিসির কম্পিউটার অপারেটর সাময়িক বরখাস্ত

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২২ জুন ২০২০, ১৫:২৬

অসদাচরণ, অর্থ আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সম্পত্তি বিভাগের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মো. ইসহাককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সোমবার (২২ জুন) ডিএসসিসি সচিব আকতারুজ্জামান স্বাক্ষরিত এক অফিস আদেশে তাকে সাময়িক বরখাস্ত করা হয় বলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন সূত্রে জানা গেছে।

অফিস আদেশে বলা হয়, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন চাকরি বিধিমালা-২০১৯ এর বিধি ৪৯ (খ) ও (চ) অনুযায়ী যথাক্রমে অসদাচরণ এবং অর্থ আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে বিভাগীয় মামলা রুজুসহ সাময়িকভাবে বরখাস্ত করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। সে মোতাবেক একই বিধিমালার বিধি ৫৫ (১) মতে তাকে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হলো।

এর আগে গত ১৮ জুন ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায়কে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হিসেবে সংস্থাটির সচিবের দফতরে সংযুক্ত করা হয়েছে। এর আগে গত ২০ মে চাকরিচ্যুত হন ডিএসসিসির রাজস্ব বিভাগের বাজার সার্কেল-৩ এর কর্মকর্তা বর্তমানে নগর পরিকল্পনা বিভাগে সংযুক্ত আতাহার আলী খান।

এর আগে গত মাসে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস দায়িত্ব নিয়েই ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আসাদুজ্জামান ও উপ প্রধান রাজস্ব কর্মকর্তা ইউসুফ আলী সরদারকে বরখাস্ত করেন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us