কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

ক্রিকেট...ক্রিকেট করছে ভারত! এখন খেলার পরিস্থিতি আছে? যা বললেন দ্রাবিড়

নয়া দিগন্ত প্রকাশিত: ২১ জুন ২০২০, ২২:০১

আইপিএল না হলে কোটি কোটি টাকা ক্ষতি হবে। চিন্তায় ভারতীয় ক্রিকেট কর্মকর্তাদের রাতের ঘুম উড়েছে। কিন্তু দেশে যেভাবে করোনা সংক্রমণের হার দিন দিন বাড়ছে তাতে আইপিএল কি আর এই বছর হবে! বিসিসিআই ক্রিকেট...ক্রিকেট করছে ঠিকই। কিন্তু পরিস্থিতি অন্য কথা বলছে। ধৈর্য আর রাহুল দ্রাবিড়।

দুটো শব্দ যেন একের অপরের জায়গায় বসতে পারে। ভারতীয় দলের প্রাক্তন তারকা ও ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির প্রধান দ্রাবিড় এই পরিস্থিতিতেও ধৈর্যের কথা বলছেন। দ্রাবিড় বলেছেন, করোনার প্রকোপে দেশের এখন যা অবস্থা তাতে ক্রিকেট ম্যাচ আয়োজন হওয়ার মতো পরিস্থিতি নেই। ইংল্যান্ড, শ্রীলঙ্কা, পাকিস্তান, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকার মতো দেশগুলো ক্রিকেট ফেরানোর তোরজোড় শুরু করেছে। কিন্তু ভারতে পরিস্থিতি স্বাভাবিক হতে আরও বেশ কিছুদিন সময় লাগবে বলে মনে করেন দ্রাবিড়।

দ্রাবিড় জানিয়েছেন, পরিস্থিতি স্বাভাবিকের দিকে এগোলেও মওসুম কমিয়ে আনতে হবে এবার। বেশ কিছু টুর্নামেন্টে কাঁটছাট করতে হবে। তিনি প্রতি মাসের শেষে দেশের পরিস্থিতি বিচার করার পরামর্শ দিয়েছেন বিসিসিআইকে। ঘরোয়া মরশুম এবার অক্টোবরের আগে শুরু হবে না বলে মনে করছেন দ্য ওয়াল।

তিনি বলেছেন, ''সরকার এবং স্বাস্থ্য দফতরের নির্দেশ মেনে চলতে হবে। আমাদের জন্য এনসিএতে ব্যস্ত সময় এপ্রিল থেকে জুন। সেই সময় আমাদের জোনাল ক্যাম্প, অনূর্ধ্ব-১৬, অনূর্ধ্ব-১৯, অনূর্ধ্ব-২৩ ক্যাম্প চলে। কিন্তু এখন বারবার পরিকল্পনায় বদল আনতে হচ্ছে।''

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও