কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

টেকনিক্যাল ডিরেক্টরের সঙ্গে চুক্তি বাড়াচ্ছে বাফুফে

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ২১ জুন ২০২০, ১৯:২৮

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) টেকনিক্যাল ডিরেক্টর পল স্মলির সঙ্গে দুই বছরের জন্য চুক্তি নবায়ন করার সিদ্ধান্ত নিয়েছে বাফুফে। এছাড়া দেশের তৃণমূল ফুটবলের উন্নয়নের জন্য পাইলট প্রজেক্ট এবং দেশের সকল ফুটবল একাডেমিকে বাফুফের আওতাধীনে আনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  রোববার (২১ জুন) বাফুফের টেকনিক্যাল কমিটির এক সভায় এই সকল সিদ্ধান্ত নেওয়া হয়। 

ভিডিও কনফারেন্সের এই সভার সভাপতিত্ব করেন কমিটির চেয়ারম্যান তাবিথ আউয়াল। সভায় উপস্থিত ছিলেন ডেপুটি চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম বাবু, সদস্য ইউসুফ বিন জলিল, ইমতিয়াজ হামিদ সবুজ, সাইফুর রহমান মনি এবং বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ।

সভা শেষে তাবিথ আউয়াল সাংবাদিকদের বলেন, ‘আমরা বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে বলেছি, আমাদের কমিটি থেকে পল স্মলির সঙ্গে আবার একটা চুক্তি করার জন্য। এটা বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী কমিটিতে পেশ করে পাশ করানো হবে। বাংলাদেশে পুরুষদের জন্য ১২০টি ফুটবল একাডেমি রয়েছে যেগুলো কোনো ব্যক্তি অথবা প্রতিষ্ঠানের উদ্যোগে চলছে। আমরা সেই একাডেমিগুলোকে চাচ্ছি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আওতায় অন্তর্ভুক্ত করে তাদেরকে একটা মূল্যায়ন করতে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও