কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

নাটোরে কৃষক হত্যার রহস্য উদঘাটন

বার্তা২৪ প্রকাশিত: ১৯ জুন ২০২০, ১৩:২৩

নাটোরের বড়াইগ্রাম উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের ইকরী গ্রামের বেড়ি বিলে গরু চড়াতে গিয়ে প্রথমে নিখোঁজ ও পরে মরদেহ উদ্ধার হওয়া কৃষক মোবারক আলী (৩৮) হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। আরিফা খাতুন নামের এক গৃহবধূর সঙ্গে কৃষক মোবারক ও তার তিন বন্ধুর অবৈধ সম্পর্কের ঘটনা জানাজানির বিষয়টির জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে।শুক্রবার (১৯ জুন) দুপুরে সাংবাদিকদের প্রেস ব্রিফিংকালে এ তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।


এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ১৬ জুন ইকরী গ্রামের সীমান্তবর্তী গুরুদাসপুর উপজেলার সোনাবাজু গ্রামের কাঁচু খাঁর স্ত্রী আরিফা খাতুন (৩০), ইমরুল প্রাংয়ের ছেলে রশিদ প্রাং (৩৮), জিয়াউর রহমানের ছেলে জিহাদ আলী(৩২) ও ইকরী গ্রামের আব্দুল বারীর ছেলে আসাদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। আরিফা, আসাদুল ও রশীদ গতকাল বৃহস্পতিবার (১৮ জুন) আদালতে উপস্থিত হয়ে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, ‘গ্রেফতারকৃত আসামি রশিদ, জিহাদ, আসাদুল ও নিহত মোবারকের সঙ্গে অবৈধ শারীরিক সম্পর্ক ছিলে গৃহবধূ আরিফা খাতুনের। টাকার বিনিময়ে তারা আরিফার সঙ্গে শারীরিক সম্পর্কে মিলিত হতেন। তবে তাদের মধ্যে মোবারকের আর্থিক অবস্থা খারাপ হওয়ায় মোবারক ঠিকমতো টাকা পরিশোধ করতে পারতেন না। এ নিয়ে নিজেদের মধ্যে কথা কাটাকাটির জেরে মোবারক আরিফার সঙ্গে অন্য তিনজনের অবৈধ সম্পর্কের কথা মানুষের মাঝে প্রচার করে। এছাড়া আসামি আসাদুলের স্ত্রীর সঙ্গে নিহত মোবারকের অবৈধ সম্পর্ক ছিল। এতে তারা ক্ষুব্ধ হন এবং মোবারককে একটি উচিত শিক্ষা দেওয়ার জন্য পরিকল্পনা শুরু করেন।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও