যশোরে নিখোঁজ সেই ছাত্রদল নেতা অস্ত্রসহ আটক

সময় টিভি প্রকাশিত: ১৯ জুন ২০২০, ১১:৪৩

যশোরে নিখোঁজ হওয়ায় ছাত্রদল নেতা ইব্রাহিমকে অস্ত্রসহ মণিরামপুর থানায় সোপর্দ করেছে র‌্যাব খুলনা। একই সাথে তার বন্ধু রিপনকেও সোপর্দ করা হয়েছে। শুক্রবার (১৯ জুন) তাদের আদালতে হাজির করা হবে। ইব্রাহিম হোসেন যশোর সদর উপজেলার দেয়াড়া ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক।

আটক ইব্রাহিম হোসেন যশোর সদর উপজেলার দেয়াড়া ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক ও নতুনহাট গ্রামের মাহবুব মোল্লার ছেলে। অপরজন তার বন্ধু রিপনের বাড়ি সদর উপজেলার মেঘলা গ্রামের বাসিন্দা। র‍্যাব জানায়, ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। এসময় অভিযানে এক রাউন্ড গুলি ভর্তি একটি ওয়ান শুটারগান এবং একটি রামদাসহ তাদেরকে আটক করা হয়। এদিকে, নিখোঁজের প্রথম দিন থেকেই ইব্রাহিম হোসেনের পরিবার দাবি করে আসছে, গত ১৩ জুন রাতে ঝিকরগাছার লাউজানি বাজারের একটি চায়ের দোকানের সামনে থেকে তাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যের পরিচয়ে একটি মাইক্রোবাসে উঠিয়ে নেওয়া হয়েছে।

এরপর যশোরে পুলিশ ও র‍্যাব অফিসে খোঁজ নিয়েও তার সন্ধান মেলেনি। সন্ধান না পেয়ে মঙ্গলবার (১৬ জুন) দুপুরে তার মা নূরজাহান বেগম ঝিকরগাছা থানায় একটি জিডি করেন। এছাড়া বৃহস্পতিবার (১৮ জুন) তাদের সন্ধান চেয়ে ছাত্রদল স্মারকলিপি দেয় জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us