শবনম ফারিয়ার দুঃখে দুঃখিত হয়ে গান লিখলেন জয়

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ১৬ জুন ২০২০, ২৩:৫১

শাহরিয়ার নাজিম জয়। অভিনয়, নির্মাণ আর উপস্থাপনার বাইরে তিনি গীতিকবিও বটে। যার সর্বশেষ নজির মিলেছে আজই (১৬ জুন)। প্রকাশ পেয়েছে তার লেখা ২৫তম গান ‘বাবা’।বাবা সত্যি কি আমায় ছেড়ে চলে যাবে/ কথা বলো বাবা, একটা কথা বলো/ হঠাৎ কেন তোমার যাবার সময় হলো- এমন হৃদয়ছোঁয়া কথায় সাজানো শিরোনামের গানটিতে কণ্ঠ ও সুর দিয়েছেন শান সায়েক।

গানটির লিরিক্যাল ভিডিও প্রকাশ পেয়েছে এই সংগীতশিল্পীর ইউটিউব চ্যানেল।জয় জানান, গানটি সৃষ্টির পেছনে রয়েছে একজন অভিনেত্রীর অবদান। বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমার একজন সহকর্মীর অসংখ্য ফেসবুক স্ট্যাটাস থেকে অনুপ্রাণিত হয়ে এই গানটি লেখার তাড়না অনুভব করি। যার সঙ্গে আমার কোনও কাজ হয়নি, এমনকি ব্যক্তিগত পরিচয়ও নেই।

তবুও আমি তার আবেগঘন ফেসবুক স্ট্যাটাসে ডুবে গিয়ে গানটি লিখেছি। বলছি অভিনেত্রী শবনম ফারিয়ার কথা।’ জয় জানান, বছর তিনেক আগে শবনম ফারিয়ার বাবা অসুস্থ ছিলেন। তখন অসুস্থ বাবাকে ঘিরে এই অভিনেত্রী ফেসবুকে প্রচুর স্ট্যাটাস দিতেন। এরমধ্যে তার বাবা মারা গেলেন।

বাবাকে হারিয়ে ফারিয়ার স্ট্যাটাসে নেমে আসে আরও হতাশা আর বেদনার ছাপ। সেই বিষয়টি শাহরিয়ার নাজিম জয়ের ভেতরে গভীর দাগ ফেলে। অনেকটা শবনম ফারিয়ার বেদনাকে খানিক ছুঁয়ে দেখার আবেগ থেকেই আড়াই বছর আগে গানটি লেখেন তিনি।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us