বলিউড থেকে হলিউড: তারকা হওয়ার আগে যা করতেন তারা

দ্য বিজনেস স্ট্যান্ডার্ড প্রকাশিত: ১৬ জুন ২০২০, ২০:০৭

কেউ ছিলেন বাস কন্ডাক্টর, কেউ হোটেলের কর্মী। বিনোদন দুনিয়ায় চূড়ান্ত খ্যাতি অর্জনের আগে দীর্ঘ একটা সংগ্রামের পথ পাড়ি দিয়ে আসতে হয়েছে তাদের।

সোনার চামচ মুখে জন্ম নিয়ে ঝলমলে বিনোদন দুনিয়া দাবড়ে বেড়ানোর ভাগ্য সবার হয় না। চূড়ান্ত খ্যাতি অর্জনের আগে দীর্ঘ একটা সংগ্রামের পথ পাড়ি দিয়ে আসতে হয় অনেককেই।

প্রিয় পাঠক, চলুন, এমনই ১০ তারকার কথা জানা যাক গালফ নিউজের সূত্র ধরে...

শাহরুখ খান

দুনিয়া জোড়া তার ভক্ত অনুরাগী। সবাই তাকে এক নামে 'কিং খান' বলে চেনে। এমন খ্যাতি অর্জনের পথে, সিনেমার জগতে নাম লেখানোর আগে কনসার্টের উপস্থাপক ছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান।

তাপসী পান্নু

বলিউড ললনা তাপসী ছিলেন প্রকৌশলবিজ্ঞানের শিক্ষার্থী। যদিও প্রকৌশলী হিসেবে কখনো কোথাও চাকরি করেননি, তবে বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষে একটা অ্যাপ বানিয়েছিলেন কয়েক বন্ধু মিলে। সেই অ্যাপের মাধ্যমে আইফোনে টাইপ করার সময় ফন্ট পালটানো যায়।

রজনীকান্ত

বয়স ৭০ ছুঁই ছুঁই। তবু দাপট এতটুকু যেন কমেনি তার। সিনেমার জগতে আসার আগে এই তামিল সুপারস্টার কী করতেন, জানেন? ছিলেন বাসের কন্ডাকটর!

পরিণীতি চোপড়া

যশ রাজ ফিল্মস প্রোডাকশন হাউজে মার্কেটিংয়ের শিক্ষানবিশ হিসেবে কাজ করতেন পরিণীতি। পরে সেখান থেকেই অভিনয় জীবন শুরু এই বলিউড নায়িকার।

দ্য রক ওরফে ডোয়াইন জনসন

রেসলিং রিংয়ের সুপারস্টার 'দ্য রক' যে সিনেমার পর্দায় এসে ডোয়াইন জনসন নামে হলিউডের সর্বোচ্চ মজুরি পাওয়া তারকাদের একজন হয়েছেন, সে খবর তো কম-বেশি সবারই জানা। তার শুরুটাও কিন্তু হয়েছিল সাধারণভাবেই। এক টুইটে রক জানান, তার জীবনের প্রথম চাকরি ছিল বাসন মাজার; তাও মাত্র ১৩ বছর বয়সে!
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us