হজরত শাহজালালের (রহ.) মাজারে কামরানের দাফন চায় পরিবার

এনটিভি প্রকাশিত: ১৫ জুন ২০২০, ০৯:০৫

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা বদর উদ্দিন আহমদ কামরানকে হজরত শাহজালালের (রহ.) মাজারে দাফন করতে চাইছেন তাঁর পরিবারের সদস্যরা।

কামরানের মরদেহ সিলেটে নিয়ে আসা হচ্ছে বলে জানিয়েছেন ছেলে ডা. আরমান আহমেদ শিপলু। তিনি বলেন, ‘যেহেতু বাবা হজরত শাহজালালের (রহ.) মাজারের খাদেম ছিলেন, তাই রেওয়াজ অনুযায়ী সেখানেই দাফন করা হবে। তবে স্বাস্থ্যবিধি পালনের ওপরই সবকিছু নির্ভর করছে।’

শাহজালালের (রহ.) মাজারের ১০১ জন খাদেমের একজন ছিলেন বদর উদ্দিন আহমদ কামরান। রীতি অনুযায়ী খাদেমদের মাজারে কবর দেওয়া হয়ে থাকে। বদর উদ্দিন আহমদ কামরানের জানাজা ও দাফনের সময় নির্ধারণে আজ সোমবার সকালে  পরিবার ও আওয়ামী লীগের নেতাদের বৈঠকে বসার কথা রয়েছে। সেখানে জানাজা ও দাফনের সময় নিয়ে সিদ্ধান্ত হবে।

ব্যক্তিগত জীবনে বদর উদ্দিন আহমদ কামরান  দুই ছেলে ও এক মেয়ের বাবা ছিলেন। গত ৫ জুন করোনায় আক্রান্ত হলে কামরান সিলেটের নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হলে পরদিন তাঁকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থার আরো অবনতি হলে গত ৭ জুন সন্ধ্যায় তাঁকে বিমানবাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় এনে সিএমএইচে ভর্তি করা হয়।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us