ভোক্তা অধিদপ্তরের অভিযান, ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ১৪ জুন ২০২০, ১৮:৩২

নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজারসহ ফার্মেসি ও চিকিৎসা সরঞ্জামা বিক্রয়কারী প্রতিষ্ঠানে ভোক্তা অধিদপ্তরের তদারকিমূলক অভিযান পরিচালিত হয়েছে। এসময় নানা অসঙ্গতি থাকায় ছয়টি প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।রোববার (১৪ জুন) হাতিরপুল বাজার, নিউমার্কেট, পলাশী বাজার ও চানখারপুল এলাকার বিভিন্ন ফার্মেসিতে এসব অভিযান পরিচালিত হয়। অধিদপ্তরের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের নেতৃত্বে ও পরিচালকের (প্রশাসন) তত্ত্বাবধানে এসব অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন প্রধান কার্যালয়ের উপ-পরিচালক মো. মাসুম আরেফিন, বিকাশ চন্দ্র দাস ও ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মাহমুদা আক্তার।এসময় নানা অসঙ্গতি থাকায় মোট ছয়টি প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

এ প্রসঙ্গে অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) বাবলু কুমার সাহা বলেন, ‘দেশের এ ক্রান্তিলগ্নে যৌক্তিক ও গ্রহণযোগ্য মূল্যে ওষুধ, স্যানিটাইজার ও অন্য চিকিৎসা সরঞ্জাম বিক্রি করতে হবে। পাশাপাশি মেয়াদোত্তীর্ণ, নকল ও ভেজাল ওষুধ, স্যানিটাইজার বিক্রি করা থেকে বিরত থাকতে হবে।’
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us