ছেলের মৃত্যুর খবর শুনে গুরুতর অসুস্থ সুশান্তের বৃদ্ধ বাবা

এনটিভি প্রকাশিত: ১৪ জুন ২০২০, ১৭:৫৫

ছোটবেলায় মাকে হারিয়েছেন সুশান্ত সিং রাজপুত। বাবাকে নিয়ে তিনি সব সময় গর্ব করতেন। তিনি যা করেছেন, পরিবারের সমর্থন পেয়েছেন। আর এ জন্য কৃতজ্ঞতা প্রকাশ করতে ভুলতেন না এ অভিনেতা। আজ রোববার আত্মহত্যা করেন সুশান্ত। ছেলের আত্মহত্যার খবর শুনে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন সুশান্তের বাবা কে কে সিং। তিনি এখন ভারতের বিহারের পাটনার বাড়িতে রয়েছেন। এবিপি নিউজের বরাত দিয়ে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল প্রতিবেদনে জানিয়েছে, সুশান্তের মৃত্যুর খবর শুনে গুরুতর অসুস্থ হয়ে পড়েন বৃদ্ধ বাবা।

বিহারের পাটনা থেকে সুশান্তের চাচাতো ভাই ভব্য এবিপি নিউজকে বলেছেন, ‘খবরের মাধ্যমে আমরা (সুশান্তের আত্মহত্যা) জানতে পেরেছি কেউ আমাদের বলেনি। তিন-চার মাস আগে পূজায় আমাদের গ্রামের বাড়ি এসেছিল সে। আমরা আসলে জানি না, ঠিক কী হয়েছে। ওর বাবা শোকে স্তব্ধ এবং গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন।’

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, ‘দ্য কাই পো চে’খ্যাত সুশান্তের বয়স হয়েছিল মাত্র ৩৪ বছর। পত্রপত্রিকার দাবি, তিনি ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন। এরই মধ্যে পুলিশের একটি দল তাঁর চার্টার সড়কের বাড়িতে পৌঁছেছে। অ্যাম্বুলেন্সও পৌঁছেছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকাহত পুরো বলিউড অঙ্গন।

তারকা থেকে শুরু করে তাঁর ভক্তরা আকস্মিক এ ঘটনায় হতবাক। তাঁরা মৃতের আত্মার শান্তি কামনা করেছেন। ২০১৪ সালে ‘কাই পো চে’র মাধ্যমে ছবিতে অভিষেক হয় সুশান্তের। এরপর তিনি ‘পিকে’, ‘কেদারনাথ’, ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড জার্নি’র মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেন। তাঁকে সর্বশেষ নেটফ্লিক্সের ‘ড্রাইভ’-এ দেখা গিয়েছিল। টেলিভিশন চ্যানেল জি টিভির সিরিয়াল ‘পবিত্র রিশতা’র মাধ্যমে অভিনয়ে অভিষেক হয় তাঁর। ১৯৮৬ সালের ২১ জানুয়ারি ভারতের বিহারের পাটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিংহ রাজপুত। পরে দিল্লিতে চলে যায় তাঁর পরিবার। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সে সময় থেকেই থিয়েটারের দিকে ঝোঁকেন তিনি। নাচও শেখেন। এর জন্য পড়াশোনা শেষ করতে পারেননি। ব্যক্তিগত জীবনে দীর্ঘ টানাপড়েনের মধ্য দিয়ে গেছেন সুশান্ত।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us