কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

মিসবাহ’র কথায় কি ওয়াহাবের অবসর ভেঙে ফেরার ইঙ্গিত!

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৩ জুন ২০২০, ১৪:০৮

সাদা বলের ক্রিকেটে মনোযোগ দিতে চান, তাই টেস্ট থেকে অবসর নিয়েছেন ওয়াহাব রিয়াজ। বয়স ৩৪, অবসরের কথা ভাবতেই পারেন বাঁহাতি এই পেসার। কিন্তু সমস্যা বেঁধেছে আরেক জায়গায়। ওয়াহাবের অবসরের টাইমিংটা নিয়েই যত সমস্যা।

তিনি টেস্ট থেকে অবসর ঘোষণা করার কিছুদিন আগেই একইরকম সিদ্ধান্তের কথা জানান ২৭ বছর বয়সী পেসার মোহাম্মদ আমির। দুই তারকা পেসারকে একসঙ্গে হারানো পাকিস্তান ক্রিকেটে বড় ধাক্কা হয়েই আসে। তাই আমিরের সঙ্গে ওয়াহাবের এই সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে সমালোচনা হয়েছে ভীষণ।

ওয়াহাব অবশ্য যুক্তি দেখিয়েছেন, টেস্ট দলে তিনি নিয়মিত ছিলেন না কখনই। ২৯ টেস্টে ৮৩ উইকেট নেয়া এই পেসার ২০১৮ সালের অক্টোবরে এই ফরমেটে খেলেছেন সর্বশেষ। টেস্টে সুযোগ পেলে ফিরতে আপত্তি নেই এমনও বলেন তিনি। এবার পাকিস্তান দলের প্রধান নির্বাচক কাম কোচ মিসবাহ উল হকের কথায় পরিষ্কার ইঙ্গিত মিলল, অবসর ভেঙে সাদা পোশাকে আবারও দেখা যেতে পারে ওয়াহাব রিয়াজকে এবং সেটা আসন্ন ইংল্যান্ড সফরেই। আগামী মাসে ইংল্যান্ডে তিন টেস্ট এবং সমান সংখ্যক টি-টোয়েন্টি খেলতে যাওয়ার কথা পাকিস্তানের। এই সফরকে সামনে রেখে ২৯ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন মিসবাহ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও