সহকারীর করোনা, আইসোলেশনে সাংসদ শেখ তন্ময়

ঢাকা টাইমস প্রকাশিত: ১২ জুন ২০২০, ১৭:৩৩

করোনাভাইরাসের সংক্রমণ সন্দেহে আইসোলেশনে আছেন বাগেরহাট-২ (কচুয়া ও বাগেরহাট সদর) আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় (শেখ তন্ময়)। ব্যক্তিগত সহকারীর দেহে করোনার সংক্রমণ শনাক্তের পর তিনি সতর্কতার জন্য আইসোলেশনে আছেন। শেখ তন্ময় বলেন, ‘আমার ব্যক্তিগত সহকারীর করোনা রিপোর্ট পজিটিভ আসার পর থেকে চিকিৎসকের পরামর্শে আইসোলেশনে আসি। যেহেতেু আমার বাবা হার্টের রোগী এবং আমার দাদী বয়স্ক মানুষ, সে জন্যই আমি বাসার বাইরে মামাতো ভাইয়ের বাসায় আইসোলেশনে আছি।’ গত বুধবার থেকে জাতীয় সংসদের বাজেট অধিবেশন শুরু হয়েছে। বৃহস্পতিবার নতুন অর্থবছরের (২০২০-২১) প্রস্তাবিত বাজেট উত্থাপন করা হয়েছে।


সংসদ সদস্য হিসেবে তিনি যোগ দেবেন কিনা, জানতে চাইলে শেখ তন্ময় বলেন, ‘এবারের বাজেটে যেহেতেু সামাজিক দূরত্ব বজায় রেখেই আসন বণ্টন করা হয়েছে। রিপোর্টের ফলাফল নেগেটিভ আসলে ২৩ জুন বাজেট অধিবেশনে যোগ দিব।’ আইসোলেশনে থাকলেও মুঠোফোনের মাধ্যমে এলাকার ত্রাণবিতরণসহ সার্বিক কার্যক্রম নজরদারি করছেন তিনি। করোনা প্রাদুর্ভাব দেখা দেওয়ার পর থেকে নিজ নির্বাচনী এলাকার মানুষের জন্য টেলিফোনে চিকিৎসা সেবা চালু করেন।


'ডাক্তারের কাছে রোগী নয় রোগীর কাছে ডাক্তার' স্লোগানে নিয়ে এই কর্মসূচি ব্যাপক জনপ্রিয় হয়। চিকিৎসকদের জন্য সেফটি চেম্বারও স্থাপন করেছেন তিনি। এছাড়া বাগেরহাট সদর এবং কচুয়া উপজেলার এক হাজার ৭০৪ জন গর্ভবতী মায়েদের মাঝে পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পাশাপাশি ঘূর্ণিঝড় আম্পান পরবর্তী সময়ে ক্ষতিগ্রস্তদের জন্য পর্যাপ্ত ত্রাণ ও পুনর্বাসনেও স্বেচ্ছাসেবকদের মাধ্যমে কার্যক্রম অব্যাহত রেখেছেন। (ঢাকাটাইমস/১২জুন/এইচএফ)
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us