মোহাম্মদপুরে তালাবদ্ধ ঘর থেকে নারীর মরদেহ উদ্ধার

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৭ জুন ২০২০, ২২:১৯

রাজধানী মোহাম্মদপুরের ঢাকা উদ্যানের ১নং রোডের সি ব্লকের ৪৩/এ তালাবদ্ধ বাসা থেকে ইশরাত জাহান দৃষ্টি (২৬) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে মোহাম্মদপুর থানা পুলিশ। পুলিশ জানায়, রোববার (৭ জুন) বিকেলে থানায় একজন ফোন করে জানায়, এখানে একজনের ঘরে তালাবদ্ধ মরদেহ রয়েছে। এমন খবরে পুলিশসহ সিনিয়র কর্মকর্তারা এসে দরজা ভেঙে মেঝেতে কাপড় দিয়ে ঢাকা অবস্থা মরদেহ দেখতে পায়। এরপর সিআইডির ফরেনসিক বিভাগ এসে তদন্ত করে।

জানা গেছে, বেশ কিছু দিন আগে মো. আব্দুল করিমের একটি টিনশেড বাসা ভাড়া নেয় নিহত নারী ও তার স্বামী। গতকাল রাতেও পাশের ভাড়াটিয়ারাদের অনেকে তার স্বামীকে দেখেছেন বলে জানায়। তবে প্রাথমিকভাবে তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনার পর থেকে স্বামীকে পাওয়া যাচ্ছে না।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, তার স্বামীর ডাক নাম সবুজ। সবুজের বাবা বাসার একজনকে ফোন দিয়ে জানায়, সবুজ তার স্ত্রীকে মেরে ফেলেছে। এখন আর কী করা যাবে ধামাচাপা দেয়া যায় কি না। এরপরই পুলিশকে ফোন দেয়া হয়।

নিহত ইশরাত জাহানের গ্রামের বাড়ি পাবনা জেলার সাঁথিয়া উপজেলার পাকুরিয়া গ্রামে। সে আমজাদ হোসেনের মেয়ে। তবে তার স্বামী সবুজের গ্রামের বাড়ি ভোলা জেলায়।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us