২০ লাখ টাকা খরচ করে ফেলেছেন ‘ছিনতাইকারীরা’

বণিক বার্তা প্রকাশিত: ০২ জুন ২০২০, ১৮:০০

রাজধানীর কোতয়ালি এলাকা থেকে ন্যাশনাল ব্যাংকের খোয়া যাওয়া ৮০ লাখ টাকার মধ্যে ৬০ লাখ টাকা উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বাকী ২০ লাখ টাকা ছিনতাইকারীরা এরই মধ্যে খরচ করে ফেলেছেন বলে জানিয়েছেন ডিবির যুগ্ম পুলিশ কমিশনার মো. মাহবুব আলম।

এ ঘটনায় দুটি বিদেশী অস্ত্রসহ চার ‘পেশাদার ছিনতাইকারীকে’ গ্রেফতারের পর আজ সোমবার বেলা সাড়ে ১১ টায় আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

এসময় তিনি বলেন, ন্যাশনাল ব্যাংকের দায়ের করা মামলাটি কোতয়ালি থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশের কয়েকটি টিম ছায়া তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে সোমবার দিবাগত রাতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে চারজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. হান্নান ওরফে ব্রিফকেস হান্নান ওরফে রবিন ওরফে রফিকুল ইসলাম, তার সহযোগী মো. মোস্তফা, মো. বাবুল মিয়া ও মোছা. পারভীন। আর তাদের হেফাজত হতে উদ্ধার করা হয় ৬০ লাখ টাকা ও দুটি বিদেশী পিস্তল।

বাকি ২০ লাখ টাকা সম্পর্কে তিনি বলেন, তারা বিভিন্নভাবে তা খরচ করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আর চক্রের মূলহোতা হান্নানের বিরুদ্ধে ৩০টিরও বেশি মামলা রয়েছে। মামলার তদন্ত অব্যাহত আছে। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us