নোয়াখালীতে ২৪ ঘণ্টায় ৮১ জন আক্রান্ত, তিনজনের মৃত্যু

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০২ জুন ২০২০, ১৩:২৯

নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। করোনায় জেলায় মোট ১৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে ৮১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৭৬৯ জন।  মঙ্গলবার দুপুর ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান। তিনি বলেন, গত ৩০ ও ৩১ মে তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ল্যবে পাঠানো হয়। পরে ১ জুন রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে।


আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৩৯ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে স্থাপিত অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ৬২৬ জন নিজ নিজ বাড়িতে চিকিৎসা সেবা নিচ্ছেন। ৮৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ১৭ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন  তিনি আরো বলেন, শনাক্ত হওয়া প্রায় সবাই জ্বর ও কাশিতে ভুগছিলেন। এমন খবরের ভিত্তিতে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল।

সে নমুনায় তাদের করোনা পজিটিভ আসে।  নোয়াখালীতে করোনা ভাইরাসের সংক্রমণ হার বেড়ে যাওয়ায় জেলার প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনী বাজার তৃতীয় দফায় লকডাউন করা হয়েছে আগামী ৭ই জুন পর্যন্ত।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us