বাউফল পৌর মেয়রের বিরুদ্ধে করা হত্যা মামলা প্রত্যাহার দাবি

প্রথম আলো প্রকাশিত: ৩১ মে ২০২০, ২১:০৩

পটুয়াখালীর বাউফল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিয়াউল হকের বিরুদ্ধে করা হত্যা মামলা প্রত্যাহার চেয়েছে বরিশাল বিভাগীয় পৌর মেয়র অ্যাসোসিয়েশন। আজ রোববার বিকেলে বরিশালের বিভাগীয় কমিশনার ও পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) বরাবর স্মারকলিপি দিয়ে এ দাবি জানান মেয়ররা।

স্মারকলিপি প্রদানের সময় পটুয়াখালী, বরগুনা, বরিশাল জেলার বিভিন্ন পৌরসভার ১৪ জন মেয়র উপস্থিত ছিলেন। বরগুনার আমতলী পৌরসভার মেয়র মতিয়ার রহমান বলেন, ‘আমরা ১৪ জন মেয়র বিভাগীয় কমিশনার কার্যালয়ে তাঁর একজন কর্মকর্তা এবং ডিআইজি সাহেবের সঙ্গে সরাসরি দেখা করে দাবিসংবলিত স্মারকলিপি পৌঁছে দিয়েছি। মেয়র জিয়াউল হকের বিরুদ্ধে করা ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবি করেছি।’

ঈদের আগের দিন বাউফল পৌরসভার উদ্যোগে জেলা পরিষদ ডাকবাংলোর সামনের সড়কে করোনাভাইরাসের সংক্রমণ রোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাস্থ্যবিধি নির্দেশনাসংবলিত ব্যানার স্থাপন করা নিয়ে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে যুবলীগকর্মী তাপস কুমার দাস নিহত হন। তাপসের বাড়ি বাউফল উপজেলার কালাইয়া ইউনিয়নের কালাইয়া গ্রামে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us