করোনাকালে বেপরোয়া আচরণকে প্রশ্রয় নয়: নাছির

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ৩১ মে ২০২০, ১৮:৪৫

জীবন ও জীবিকার সমন্বয়ে অর্থনৈতিক চাকা সচল রাখার স্বার্থেই সরকার সাধারণ ছুটি না বাড়িয়ে শিথিলতা ও বেশ কিছু ছাড় দিয়েছে উল্লেখ করে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, তার মানে অনিয়ন্ত্রিত বেপরোয়া স্বভাবগত আচরণকে কিছুতেই প্রশ্রয় দেওয়া হবে না। রোববার (৩১ মে) নগরের বিভিন্ন ওয়ার্ডে কর্মহীন নাগরিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারসামগ্রী তুলে দেওয়ার সময় এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

মেয়র বলেন, পরিস্থিতি বিপদসীমা অতিক্রম করার আগেই যদি সমন্বিত উদ্যোগে সামাল দিতে পারি তা হলে আমরা জয়ী হবো এবং স্বাভাবিক জীবন ফিরে পাবো। জীবন রক্ষায় জীবিকাও প্রয়োজন। তাই জীবিকার জন্য কিছুটা ছাড় দেওয়া হয়েছে।

হোটেল-রেস্তোরাঁগুলোতে শুধু পার্সেল বিক্রির নিদের্শনা দেওয়া হলেও দেখা গেছে অনেকেই তা মানছেন না এবং দোকান খোলা রেখে স্বাস্থ্যবিধি ও শর্ত না মেনে পরিস্থিতিকে ঝুঁকিপূর্ণ করে ফেলছেন। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ সময় মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম ও সহকারী একান্ত সচিব রায়হান ইউসুফ উপস্থিত ছিলেন।

পাদুকা শিল্প শ্রমিক: আন্দরকিল্লা পুরাতন নগর ভবনে ২০০ পাদুকা শ্রমিকের হাতে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তুলে দেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। এ সময় রবিউল হাসান, আবদুর রাজ্জাক, ইয়াছিন হিরু, জাহাঙ্গীর আলম, মনির হোসেন মনির, শাহজান বাদশা উপস্থিত ছিলেন।

মৎস্য শিকারি জেলে শ্রমিক ইউনিয়ন: নতুন ব্রিজ এলাকায় অবস্থানরত ১৮০ জেলে শ্রমিকের হাতে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণের সময় ইদ্রিস মোল্লা, আহমদ উল্লাহ কালো, উজ্জ্বল বিশ্বাস, নজরুল ইসলাম, এসএম মামুনুর রশিদ মামুন উপস্থিত ছিলেন।

জাতীয় শ্রমিক লীগ: নগরীর বকশির হাট ওয়ার্ড রাজাখালী রোডে শ্রমিক লীগের ৪০০ শ্রমিক পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণকালে কাউন্সিলর নুরুল হক, উমর মিয়া, মোহাম্মদ ইউসুফ, মোহাম্মদ বেলাল, শান্ত দাশ, এসএম মামুনুর রশিদ, মহিউদ্দিন জনি উপস্থিত ছিলেন।

অ্যালুমিনিয়াম দোকান কর্মচারী ও শ্রমিক ইউনিয়ন: মুরাদপুরের মির্জাপুল অ্যালুমিনিয়াম ও ক্রোকারিজ দোকান কর্মচারী ৩৫০ পরিবারের মাঝে এবং অ্যালুমিনিয়াম কারখানা শ্রমিক ইউনিয়নের ৩৮০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণকালে মোহাম্মদ হুমায়ুন কবির, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ মোস্তফা, মোহাম্মদ নাছির উদ্দীন, মোহাম্মদ রুবেল, মোহাম্মদ সোহেল, মীর হোসেন, তপন চক্রবর্তী, নুর ইসলাম বদি উপস্থিত ছিলেন।

বাংলাদেশ নির্মাণ শ্রমিক কর্মচারী ফেডারেশন: রাহাত্তার পুলের বাকলিয়া কমার্শিয়াল সরকারি কলেজে ৪০০ দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেওয়ার সময় সংগঠনের সাধারণ সম্পাদক কেএম শহীদ উল্লাহ, আলী আকবর, সালাউদ্দিন, মো. সেলিম মিয়া, ইলিয়াস, কাজল ইসলাম, শহীদুল ইসলাম, জাফর আহমদ, আলাউদ্দিন, এস এম মোক্তার হোসেন লিটন, মুনির উদ্দিন চৌধুরী, সাদ্দাম হোসেন, রাশেদুল হক, মানিক সুজন, শাকিল আরিফ, ইউনুস, রুবেল, আবদুর রাজ্জাক, টিপু দত্ত প্রমুখ উপস্থিত ছিলেন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us