নিজের চরিত্রে আরেফিন শুভকে বেছে নেবেন মাশরাফি

ঢাকা টাইমস প্রকাশিত: ২৮ মে ২০২০, ১০:৩০

বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে সবচেয়ে সফল অধিনায়ক বলা হয় মাশরাফি বিন মর্তুজাকে। চলতি বছরই অধিনায়কত্ব ছেড়েছেন তিনি। তবে, খেলোয়াড় হিসাবে খেলা চালিয়ে যেতে চান তিনি। প্রায় ২০ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলে যাওয়া মাশরাফিকে নিয়ে ইতোমধ্যে বই লেখা হয়েছে। তবে, বায়োপিক তৈরি হয়নি। কিন্তু ভবিষ্যতে যদি কখনো তার বায়োপিক তৈরি করা হয় তাহলে নিজের চরিত্রে কাকে বেছে নেবেন মাশরাফি?

বুধবার রাতে বাংলাদেশের নামকরা ক্রীড়া সাংবাদিক নোমান মোহাম্মদের সঙ্গে করা এক লাইভে মাশরাফির কাছে এমনই একটি প্রশ্ন জানতে চাওয়া হয়। মাশরাফি জানান, তার নিজের জীবন নিয়ে সিনেমা করা হলে, তিনি নায়ক হিসেবে চাইবেন আরেফিন শুভকে। মাশরাফি বলেন, ‘মাশরাফির জীবন নিয়ে সিনেমা.... আমার বাংলাদেশের আরেফিন শুভকে ভালো লাগে। স্মার্ট খুব, হয়তোবা আরেফিন শুভ।’ এসময় তাকে আরও জিজ্ঞাসা করা হয়, ঢালিউড, হলিউড ও বলিউড থেকে যেকোনো একজন নায়িকার সঙ্গে ডিনারে যেতে পারবেন। কাকে বেছে নেবেন?

মাশরাফির চতুর জবাব, ‘মাশরাফিউডের ঘরের বউ’। ভারতের দুই বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং কপিল দেবকে নিয়ে করা সিনেমা জনপ্রিয়তা পেয়েছে বেশ। এর মধ্যে কপিল দেবকে নিয়ে করা ‘১৯৮৩’ সিনেমাটি মুক্তি পাওয়ার আগেই রয়েছে দর্শক আগ্রহের তুঙ্গে। শুধু ক্রিকেট নয়, অন্যান্য খেলার তারকা খেলোয়াড়দের নিয়েও অনেক সিনেমা হয়েছে ভারতে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

রংপুরের বিপক্ষে মাশরাফিদের মান বাঁচানো পুঁজি

ঢাকা পোষ্ট | শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম
২ মাস, ৩ সপ্তাহ আগে

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us