ছাত্রলীগ-আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধ হয়ে একজনের মৃত্যু

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ২৭ মে ২০২০, ২৩:২৪

নারায়ণগঞ্জ আড়াইহাজারের কালাপাহাড়িয়া এলাকায় পূর্ব বিরোধের জের ধরে ছাত্রলীগ ও আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে একজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। এসময় বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুরের খবর পাওয়া গেছে। বুধবার (২৭ মে) বিকালে কালাপাহাড়িয়া ইউনিয়নের ইজারকান্দি এলাকায় এসব ঘটনা ঘটে।আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।তিনি জানান, নিহত আইয়ুব নবী (১৬) ইজারকান্দি এলাকার জালাল উদ্দিনের ছেলে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের সঙ্গে ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি মেম্বার ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল হক গ্রুপের লোকজনের বিরোধ চলছিল। বুধবার ইজারকান্দি এলাকায় জুয়ার আসর বসায় রাসেল নামের একজন ও তার সহযোগীরা। এলাকায় জুয়া খেলতে বাধা দেয় আইয়ুব নবী। এসময় আইয়ুব নবীর পক্ষ নেয় সাবেক ইউপি মেম্বার আব্দুল হক ও রাসেলের পক্ষ নেয় ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন। এনিয়ে আগ্নেয়াস্ত্রসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এক গ্রুপ আরেক গ্রুপের ওপর ঝাঁপিয়ে পড়ে। দফায় দফায় সংঘর্ষ ও গুলি বিনিময় হয়। সংঘর্ষ চলাকালীন আইয়ুব নবীর মাথায় গুলি লাগে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে আরও ১০ জন আহত হয়।

খবর পেয়ে কালাপাহাড়িয়া ফাঁড়ির পুলিশসহ আড়াইহাজার থানা পুলিশ ঘটনাস্থলে এসে  দুই পক্ষকে ধাওয়া দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।এ ব্যাপারে আড়াইহাজার থানার (ওসি) নজরুল ইসলাম জানান, যাতে ফের সংঘর্ষ না হয় সেজন্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনার জন্য পুলিশ কাজ করছে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us