কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

যদি চিকিৎসাই না মিলে তবে কাড়ি কাড়ি টাকা থেকে কী লাভ?

চ্যানেল আই প্রকাশিত: ২৭ মে ২০২০, ১৬:৫৪

যদি চিকিৎসাই না মিলে তবে কাড়ি কাড়ি টাকা থেকে কী লাভ? মতামত - চিররঞ্জন সরকার ২৭ মে, ২০২০ ১৬:৫৪ এ এক অন্য পৃথিবী। এই পৃথিবী দেখার জন্য আমরা কেউই প্রস্তুত ছিলাম না। কিন্তু হঠাৎই বিনা মেঘে বজ্রপাতের মতো অতি দ্রুত আমরা মুখোমুখি হলাম এই অন্য পৃথিবীর। যেখানে গাছের পাতা ঝরার মতোই ঝরে পড়ছে মানুষের প্রাণ।

এখন কোথায় শিক্ষা, কোথায় ব্যবসা, কোথায় অর্থ সঞ্চয়, কোথায়ই বা চাকরি! জীবন যখন অচল পয়সার মতো হয়ে যায়, তখন জীবনে এসব মূল্যহীন হয়ে যায়। দেশের শীর্ষস্থানীয় শিল্প গোষ্ঠী এস আলম গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সাইফুল আলম মাসুদের মা, ৫ ভাই এবং ছেলে করোনায় আক্রান্ত। এদের মধ্যে বড় ভাই মোরশেদুল আলম মারা গেছেন। অ্যাপেক্স গ্রুপের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহী করোনা শনাক্ত হয়ে চিকিসাধীন আছেন। তার স্ত্রী এবং সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ নিলুফার মঞ্জুর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

শমরিতা হাসপাতাল, সন্ধানী লাইফ সহ বেশ কিছু প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি হাজী মো. মকবুল হোসেন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। করোনায় আক্রান্ত হয়েছেন এনভয় গ্রুপের চেয়ারম্যান কুতুবউদ্দিন আহমেদ, হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ, বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ব্রাহ্মণবাড়িয়ার এমপি মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও