বাংলাদেশি শিল্পীর গানে ধরা দিলেন বলিউডের নারগিস ফাখরি

সমকাল প্রকাশিত: ২৭ মে ২০২০, ১৬:৩৩

অবশেষে অপেক্ষার পালা শেষ হলো। বলিউড সেনসেশন নারগিস ফাখরি ধরা দিলেন ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত ‘নিত দিন জিয়ান মারান’ গানের ভিডিওতে। কুমারের কথায় বলিউডের অন্যতম সংগীত জুটি মিট ব্রসের সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শিল্পী-সুরকার কৌশিক হোসেন তাপস। 

বিশুদ্ধ অক্ষয় প্রেমের গানটির ভিডিও চিত্রে তাপসের বিপরীতে অংশ নিয়ে নারগিস ফাখরি দেখালেন তার অনন্য উপস্থিতি। ২০১৮ সালে গানটির ভিডিও নির্মাণ হয় তুরস্কের বিভিন্ন ঐতিহাসিক লোকেশনে। সে বছরই বলিউডের আরেক সেনসেশন সানি লিওনকে নিজের গানের মডেল করে নিয়ে দেশিয় মিডিয়ায় বড় চমক সৃষ্টি করেছিলেন তাপস।

তার পরপরই নারগিস ফাখরিকে নিয়ে এলেন বলিউডে তার দ্বিতীয় গানের চিত্রায়ণে।গত ৫ মে একাধিক আন্তর্জাতিক প্ল্যাটফর্মে প্রকাশিত হয় গানটির অডিও- এরমধ্যে রয়েছে স্পটিফাই, আই টিউনস, গানা, জিও সাওয়ান প্রভৃতি। অডিও রিলিজেই দারুণ শ্রোতাপ্রিয়তা অর্জন করে গানটি। অবশেষে ঈদ উৎসবকে কেন্দ্র করে প্রকাশিত হলো গানটির ভিডিওচিত্র।

গানটির প্রচারণায় অংশ নিচ্ছেন মিট ব্রোস এবং নারগিস ফাখরিও। তাদের ভেরিফায়েড ফেসবুক পেইজসহ অন্যান্য সোশ্যাল অ্যাকাউন্টগুলোতেও নিয়মিতই প্রচারণা চালাচ্ছেন তারা।করোনা দুর্যোগে মানুষকে মানসিকভাবে উজ্জিবীত রাখতে নিয়মিতই ফেসবুক লাইভ ও কনসার্ট করছেন সংগীতপরিচালক যুগল মানমিট সিং ও হারমিট সিং। ঈদ উৎসবকে কেন্দ্র করে গানটির প্রকাশকেও তারা তারই ধারাবাহিক অংশ বলে মনে করছেন। তাদের ভাষ্যে, ’এই সময়ে গানটি মুক্তির উদ্দেশ্য মানুষের মনকে উজ্জিবীত করা।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us