বিশ্বকাপ পিছিয়ে সে সময় আইপিএল?

প্রথম আলো প্রকাশিত: ২৭ মে ২০২০, ১৪:২৭

টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাগ্যে কী আছে? এই বছরই সেটি হওয়ার সম্ভাবনা দিন গড়ানোর সঙ্গে কমছে বলে মনে হচ্ছে। কাল আইসিসির সদস্যদেশগুলোর টেলিকনফারেন্সে টুর্নামেন্টের ভাগ্য নির্ধারিত হবে। নির্ধারিত হবে আইপিএলের ভাগ্যও।

তবে টেলিকনফারেন্স একদিন পরে হলেও কী কী সিদ্ধান্ত আসতে যাচ্ছে, তার একটা ধারণা এখনই পাওয়া যাচ্ছে। ভারতের সংবাদসংস্থা পিটিআইকে আইসিসির এক কর্মকর্তা জানিয়েছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপ এ বছরের অক্টোবর-নভেম্বর থেকে পিছিয়ে হতে পারে ২০২২ সালের অক্টোবর-নভেম্বরে। আর এ বছরে বিশ্বকাপের জন্য যে সময়টা বরাদ্দ ছিল, সে সময়ে হবে ভারতের অর্থকরী ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট আইপিএল।

'বড় সম্ভাবনা এই যে বৃহস্পতিবারের বোর্ডসভায় টি-টোয়েন্টি বিশ্বকাপ পেছানোর সিদ্ধান্ত নেওয়া হবে। আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে কি না, সেটা অবশ্য একটা প্রশ্ন' – নাম প্রকাশ না করার শর্তে পিটিআইকে বলেছেন আইসিসির এক বোর্ড সদস্য।

টি-টোয়েন্টি বিশ্বকাপ এক মহাযজ্ঞ, আর করোনাভাইরাসের কারণে সেটির প্রস্তুতিতে পড়েছে ভাটা। তারওপর করোনা এখনো বিদায় না নেওয়ায় টুর্নামেন্টটা এখন আয়োজন করা মানে দর্শকখরার শঙ্কা। ব্যর্থ একটি টুর্নামেন্ট কেন চাইবে আইসিসি? আইসিসির ওই বোর্ড কর্মকর্তার কণ্ঠেও একই সুর, 'এই পরিস্থিতিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার সম্ভাবনা সামান্যই। আমার মনে হয় না ক্রিকেট অস্ট্রেলিয়া (অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ড) বা কূলীন অন্য বোর্ডগুলো এতে আপত্তি করবে।'
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us