নোয়াখালীতে আওয়ামী লীগের ২ পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৪

ইত্তেফাক প্রকাশিত: ২৬ মে ২০২০, ০৯:৪৮

নোয়াখালীর বেগমগঞ্জের আমান উল্যাপুর বাজারের কাছে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। আধিপত্য বিস্তার নিয়ে সোমবার রাত সাড়ে ৯টার দিকে এ সংঘর্ষ হয়। এ সময় চারজন গুলিবিদ্ধ হয়েছেন। ভাঙচুর করা হয়েছে দুটি মোটরসাইকেল।

গুলিবিদ্ধরা হলেন- আমান উল্যাহপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মহেশপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে পারভেজ (২৭), ৪নং ওয়ার্ডের আইয়ুবপুর গ্রামের সফি উল্যাহর ছেলে মিজানুর রহমান পলাশ (২৬), ৮নং ওয়ার্ডের জয়নারায়ণপুর গ্রামের আবু ছায়েদের ছেলে হৃদয় (২২) ও ৮নং ওয়ার্ডের পশ্চিম জয়নারায়ণপুর গ্রামের নওশাদ ভূঞার ছেলে মো. নিশাত (২৫)। তারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান মাহমুদের অনুসারী।

বেগমগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার চৌধুরী জানান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান মাহমুদ সমর্থক ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হুদা খোকনের লোকজনের মধ্যে এ সংঘর্ষ হয়।

রাতে খোকনের অনুসারীরা ১৫-২০টি মোটরসাইকেলের একটি বহর নিয়ে খোকনের বাড়ি যাওয়ার পথে আরিফুর রহমান মাহমুদের অনুসারীরা পেছনের কয়েকটি মোটরসাইকেলকে বাধা দেয়ার চেষ্টা করেন। একপর্যায়ে খোকনের অনুসারীরা মোটরসাইকেলের বহর থেকে সভাপতির সমর্থকদের লক্ষ্য করে গুলি করে। এ সময় চারজন গুলিবিদ্ধ হন। পরে সভাপতির অনুসারীরা পাল্টা আক্রমণ করলে সাধারণ সম্পাদকের অনুসারীরা দুটি মোটরসাইকেল ঘটনাস্থলে রেখে পালিয়ে যায়।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us