এক টেলিছবি নির্মাণের জন্য তিন বছর অপেক্ষা!

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ২৪ মে ২০২০, ১৮:১৫

প্রতিনিয়তই একক-টেলিছবি-ধারাবাহিক নাটক সম্প্রচার হচ্ছে টিভিসহ নানা মাধ্যমে। আজকাল খবর মিলছে, দুদিনের সিদ্ধান্তে এক বা দেড় দিনেও শুটিং শেষ হয় নানাবিধ নাটক-ছবির!তবে ঠিক তার বিপরীত চিত্র মিলেছে একটি টেলিছবি নির্মাণের পেছনের গল্প শুনে। যে ছবিটি বানাতে সংশ্লিষ্ট নির্মাতা-অভিনেতাকে অপেক্ষা করতে হয়েছে টানা তিন বছর! এই অসময়ে, এতোটা ধৈর্য- ভাবা যায়!এমন ঘটনাই ঘটলো ঈদের জন্য নির্মিত টেলিছবি ‘এখানে তো কোন ভুল ছিল না’র ক্ষেত্রে। এটির গল্প-চিত্রনাট্য ও নির্মাণ করেছেন শেখ নাজমুল হুদা ঈমন।

আর প্রধান চরিত্রে অভিনয় করেছেন দেশের সবচেয়ে সফল বহুমাত্রিক অভিনেতা মোশাররফ করিম।নির্মাতা শেখ নাজমুল হুদা ঈমন বাংলা ট্রিবিউনকে জানান, টেলিছবিটির শুটিং মাত্র চারদিনে শেষ হলেও এই গল্পটি নিয়ে তিনি আর মোশাররফ করিম- দুজনেই অপেক্ষায় ছিলেন লম্বা সময়। কারণ, তিন বছর আগেই দুজনের কথা হয়েছিল গল্পটি নিয়ে। দুজনেই সিদ্ধান্ত নিয়েছেন, কাজটি একসঙ্গে করার।ঈমন বলেন, ‘গল্পটি আমার অসম্ভব প্রিয়। মনে আছে, ২০১৭ সালের কোনও এক রাতে গল্পটি নিয়ে মোশাররফ করিম ভাইয়ের সঙ্গে আমার কথা হয়। আমরা গভীর রাত পর্যন্ত গল্পটি নিয়ে আলোচনা করি। আলোচনার ফলাফল এমন ছিল, কাজটি আমরা একসঙ্গেই করবো।’মাঝের তিন বছর একাধিকবার কাজটি করতে চাইলেও সম্ভব হয়নি।

কারণ একদিকে মোশাররফ করিমের সিডিউল জটিলতা অন্যদিকে শেখ নাজমুল হুদা ঈমনের বিজ্ঞাপন নির্মাণকেন্দ্রিক ব্যস্ততা। অবশেষে সব সামলে লকডাউনের আগে আগে টেলিছবিটির শুটিং করেন তারা। এতে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন তানজিকা আমিন, এস এস জায়ান, আশরাফুল আশিস, মাহাবুবুর রহমান, সৈয়দ বোরহান, অঙ্গন, শর্মী শারমিন প্রমুখ।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us