কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

মাশরাফী-মুশফিকের একজনকে বাঁচাতে হলে কাকে বেছে নেবেন তামিম?

সময় টিভি প্রকাশিত: ২৩ মে ২০২০, ২৩:৫১

জাতীয় ক্রিকেট দলে তামিম ইকবালের বেস্ট ফ্রেন্ড কে? ফেসবুক লাইভ শোতে হোস্ট তামিমকে প্রশ্নটি করেন মাহমুদুল্লাহ রিয়াদ। জবাবে তামিম মুশফিকুর রহিমের সঙ্গে মাশরাফী এবং সাকিবের নাম নেন। রিয়াদ তখন একজনের কথা জানতে চাইলে মুশফিকের নাম বলেন তামিম। এরপর রিয়াদ বলেন, একটা নৌকায় তোর যদি মাশরাফী আর মুশফিক থাকে। নৌকা ডুবে গেলে তুই শুধু একজনকে বাঁচাতে পারবি তাহলে কাকে বাঁচাবি? তামিম বলেন, আমি যদি মাশরাফী ভাইয়ের নাম বলি তাহলে বেঁচে যাবো। মানুষ গালি দিবে না?

মাশরাফী বলেন, ডিপলোমেটিক জবাব দিবি না। সত্যি করে বল। তখন তামিম বলেন, আমি মুশফিককেই বাঁচাবো।   আজকেই শেষ হচ্ছে তামিমের লাইভ শো। রাত সাড়ে দশটায় শুরু হওয়ার কথা থাকলেও এদিন শো শুরু হয় পৌনে এগারোটায়। জাতীয় দলের পঞ্চপাণ্ডবের আরো তিন পাণ্ডব মাশরাফী, মুশফিক এবং মাহমুদুল্লাহ রিয়াদকে নিয়ে হাজির হন তিনি। মাঝখানে কিছুক্ষণের জন্য যোগ দেন কোচ সালাউদ্দিন। দেশ সেরা ব্যাটসম্যান তামিম অনেক বার দেশের ক্রিকেট সমর্থকদেরও আনন্দে উপলক্ষ এনে দিয়েছেন তিনি। কিন্তু, গেলো কয়েক মাসে বিশ্বজুড়ে করোনার প্রতাপে ঘরবন্দী সবাই। ভাইরাসটির আতঙ্কে ক্রিকেট ক্যানভাসে আনন্দ উল্লাসে ভাটা পড়লে ভিন্ন উদ্যোগ নেন বাংলাদেশ অধিনায়ক। শুরুটা ২ মে মুশফিকুর রহিমকে দিয়ে। ইন্সটাগ্রামে লাইভের মধ্যে দিয়ে। দারুণ জমেছিলো।

পরে বাংলাদেশের সমর্থকদের ব্যাপারটি মাথায় রেখে আয়োজনটি আরো জমিয়ে তুলতে বন্ধু মিনহাজের পরামর্শে ফেসবুকে লাইভ শো শুরু করেন। মাশরাফীর সাথে ফেসবুকের ওই লাইভে এক লাখ ক্রিকেট সমর্থক প্রাণ ভরে উপভোগ করে তামিম আর মাশরাফীর রসায়ন। দারুণ উপভোগ্য এই লাইভগুলোতে পর্যায়ক্রমে জাতীয় দলের ক্রিকেটারদের পাশাপাশি সাবেক ক্রিকেটাররাও ছিলেন। দেশের সীমানা পেরিয়ে দক্ষিণ আফ্রিকার তারকার ক্রিকেটার ফাফ ডু প্লেসি ভারতের দুই সুপার স্টার বিরাট কোহিল রোহিত শর্মা কিংবা ওয়াসিম আকরামের আগমন ভিন্ন মাত্র পায়। তামিম বুঝিয়ে দেন মাঠের ক্রিকেটেই শুধু নয়, উপস্থাপনাতেও তিনি বেশ পারদর্শী।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও