কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

বোয়ালমারীতে করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারকে ঈদ উপহার

ঢাকা টাইমস প্রকাশিত: ২৩ মে ২০২০, ২৩:০৩

ফরিদপুরের বোয়ালমারীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত তহবিল ও ফরিদপুর জেলা প্রশাসকের পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্ত ৬০০ পরিবারকে ঈদ উপলক্ষে ৫০০ টাকা করে নগদ সহায়তা পৌঁছে দিয়েছে উপজেলা প্রশাসন। শনিবার বিকালে উপজেলা পরিষদ চত্বরে করোনায় ক্ষতিগ্রস্ত এসব সুবিধাবঞ্চিত ব্যক্তিদের এই সহায়তা দেয়া হয়।

এছাড়া উপজেলার করোনা আক্রান্ত ও লকডাউনকৃত পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ ও সহকারী কমিশনার (ভূমি) সাব্বির আহমেদ। করোনায় ক্ষতিগ্রস্ত রিকশাচালক, ভ্যানচালক, দিনমজুর, নির্মাণশ্রমিক, দোকানের কর্মচারি, পরিবহন শ্রমিক ও হকারসহ নিম্ন আয়ের নানা পেশার মানুষের হাতে এই নগদ সহায়তা তুলে দেয়া হয়।

ঈদের আগে নগদ অর্থ পাওয়া উপজেলার পৌরসভাসহ ১০টি ইউনিয়নের সুবিধাবঞ্চিত মানুষের ইতিবাচক সাড়া লক্ষ্য করা গেছে। রুপাপাত ইউনিয়নের পচা-মাগুরার মনিতারা বিশ্বাস (৬৫) ঈদের আগে প্রধানমন্ত্রীর এই অর্থ সহায়তা পেয়ে আবেগে আপ্লুত হয়ে বলেন, করোনায় উদ্ভুত পরিস্থিতিতে মানবেতর জীবনযাপন করছিলাম। ঈদের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই সহায়তা পেয়ে পরিবারের জন্য সেমাই-চিনি কিনতে পারবো। নগদ টাকা পেয়ে আমি আনন্দিত।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও