শুধু ইমারজেন্সি রোগীদের করোনা টেস্ট করবে গণস্বাস্থ্য

নয়া দিগন্ত প্রকাশিত: ২৩ মে ২০২০, ১৯:২২

মঙ্গলবার থেকে গণস্বাস্থ্যের আবিষ্কৃত করোনা টেষ্টিং কিট দিয়ে কেবল ইমারজেন্সি রোগীদের করোনা টেস্ট করবে গণস্বাস্থ্য কেন্দ্র। শনিবার বিকালে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী নয়া দিগন্তকে এ কথা জানান। তিনি বলেন, আমরা কেবল যে সকল ইমার্জেন্সি রোগী আছে তাদের টেষ্ট করবো। যেমন প্রেগনেন্সির সময় যদি কারো জ্বর থাকে এবং ডাক্তার যদি টেস্ট করার পরামর্শ দেয়া হয়, তবে আমরা তার টেস্ট করব। এরকম আরো অন্য যে সকল ইমারজেন্সি রোগী আছে আমরা তাদের টেস্ট করব।

কিন্তু কেউ যদি এসে বলে, আমি টেস্ট করে দেখতে চাই যে আমার করোনা আছে কিনা, সে ক্ষেত্রে আমরা তার টেষ্ট করবো না। সীমিত আকারে পরীক্ষা চালাবেন কেন- এমন প্রশ্নের জবাবে ডাক্তার জাফরুল্লাহ চৌধুরী বলেন, সরকার আমাদের কোনো সহায়তা করছে না। তাই আমাদের সীমাবদ্ধতার মাঝে কাজ করতে হচ্ছে। সরকারের সহয়তা পেলে আমাদের কার্যক্রম আরো গতিশীল হতো।

এতে করে দেশের লক্ষ লক্ষ মানুষ উপকৃত হতো। সরকারের উচিত ছিল দেশের স্বার্থে, দেশের জনগণের স্বার্থে আমাদেরকে সহযোগিতা করা। আমি বলব কিছু অর্বাচীন আমলা একটি স্বার্থান্বেষী মহলকে ব্যবসায়িক সুবিধা দেয়ার উদ্দেশ্যে সরকারকে মিসগাইড করেছেন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us