কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

মোদীকে নিয়ে কুরুচিকর মন্তব্য করে বিতর্কে নোবেল

ইত্তেফাক প্রকাশিত: ২৩ মে ২০২০, ১৯:০৭

বিতর্ক যেনো পিছু ছাড়ছে না শিল্পী মাঈনুল আহসান নোবেলের। একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন তিনি। এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জড়িয়ে কুরুচিকন পোস্ট দিয়ে বিতর্কে জড়ালেন ভারতের সারেগামাপা রিয়েলিটি শো থেকে উঠে আসা এই শিল্পী। শুক্রবার সোশ্যাল হ্যান্ডেলে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জড়িয়ে নোবেল লিখেন, ‌‘#Scandal আমার হবেনা তো হবে কার? চায়ের দোকানদার নরেন্দ্র মোদির?


কে দেখবে চা-ওয়ালার স্ক্যান্ডেল? অন্যদিকে আমাকে নগ্ন দেখার মধ্যে তো বিরাট #satisfaction তাইনা? নাহলে কি স্ক্যান্ডেল এত ভাইরাল হয়?’ এর আগে, গত মঙ্গলবার দেশের মিউজিক ইন্ডাস্ট্রিকে প্রায় চ্যালেঞ্জই ছুঁড়ে দেন নোবেল। তার দাবি গত ১০ বছরে এই দেশের মিউজিক ইন্ডাস্ট্রি দাঁড়া হতেই পারেনি। নিজের ফেসবুক হ্যান্ডেলে নোবেল লিখেছিলেন, ‌‌‘বাংলাদেশে তো গত ১০ বছরে ভালো করে কেউ মিউজিকই করেনি। দাঁড়াও তোমার লেজেন্ডদের না হয় আমিই শিখাবো, কিভাবে ২০২০ সালে মিউজিক করতে হয়।’ তিনি আরো লিখেন, ‘দু-বছর আগে জন্ম নিয়েছি আপনাদের ভালবাসা নিয়ে।


দু-বছরে ফ্লপ/হিট গানের সংখ্যা দুই। তোমার মনের ভেতর - অনুপম রায় (National Award winner), আগুনপাখি - শান্তনু মৈত্র (National Award winner)’ নোবেল বলেন, তোমাদের লেজেন্ড গত দশ বছর ধরে কয়টা ফ্লপ অথবা হিট রিলিজ করেছে কমেন্টস্ সেকশানে জানাও। থুক্কু বাংলাদেশে তো গত ১০ বছরে ভালো করে কেউ মিউজিকই করেনি। দাঁড়াও তোমার লেজেন্ডদের না হয় আমিই শিখাবো, কিভাবে ২০২০ সালে মিউজিক করতে হয়। যদিও পরে নোবেল একটি গণমাধ্যমে বলেন, এটা ছিলো তার আসন্ন গান ‘তামাশা’র প্রচারণার কৌশল। ইত্তেফাক/বিএএফ

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও