অধিনায়ক জামালের আইডল ‘আসল’ রোনালদো

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৩ মে ২০২০, ১১:৫২

ফুটবল বিশ্ব যখন বুদ লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর নামে, তখন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক জামাল ভুঁইয়ার সকল অনুপ্রেরণার উৎস ব্রাজিলের রোনালদো দ্য লিমার মাঝে। যাকে তিনি মনে করেন অরিজিনাল রোনালদো। শুক্রবার বিকেলে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ফেসবুক লাইভ আড্ডায় তাকে জিজ্ঞেস করা হয়েছিল, ফুটবল ক্যারিয়ারে আইডলের কথা। তখন তিনি স্পষ্ট ভাষায় জানান তিনজনের নাম। যার প্রথমটি ছিলো রোনালদো। জামাল বলেন, ‘ফুটবল ক্যারিয়ারে আইডল.... রোনালদো, অরিজিনাল রোনালদো।


ব্রাজিলের রোনালদো আর কি। জিনেদিন জিদান (ফ্রান্স) এবং রোনালদিনহো।’ শুধু তাই নয়, ক্যারিয়ার শুরুর সময়ে রোনালদোর মতোই হতে চেয়েছিলেন জামাল। বাংলাদেশ জাতীয় দলে তিনি খেলেন মিডফিল্ডার হিসেবে। স্ট্রাইকারদের গোলের জন্য বল বানিয়ে দিতে বিশেষ পারদর্শিতা তার। কিন্তু ক্যারিয়ারের শুরুতে কিন্তু তিনি ভাবতেন নিজেই হবেন স্ট্রাইকার। বিশেষ করে তার পছন্দের খেলোয়াড় ব্রাজিলিয়ান রোনালদো দ্য ফেনোমেননের মতো।

এ বিষয়ে জামাল বলেছেন, ‘শুরু থেকে আমি সবসময় ভেবেছি যে, রোনালদোর মতো খেলব...মানে অরিজিনাল রোনালদো, ব্রাজিলের রোনালদো। কারণ রোনালদো আমার প্রিয় খেলোয়াড়। তাই ছোটবেলায় সবসময় ভাবতাম, ও যেহেতু স্ট্রাইকার, আমিও স্ট্রাইকার হবো। তবে বড় হওয়ার পর বুঝতে পেরেছি যে আমি মিডফিল্ডার হবো। এটাই আমার সেরা পজিশন।’
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us