ঈদে বাংলাদেশে ভারতের ‘আড্ডা টাইমস’

বার্তা২৪ প্রকাশিত: ২৩ মে ২০২০, ০০:৪০

ঈদুল ফিতরকে সামনে রেখে ভারতীয় বিনোদনমূলক ওয়েব চ্যানেল ‘আড্ডা টাইমস’ বাংলাদেশে নিজেদের যাত্রা শুরু করছে। আড্ডা টাইমস এবং অগ্রণী হোল্ডিংসের একটি অঙ্গ-প্রতিষ্ঠান- এলবিসি মিডিয়া এন্টারটেইনমেন্ট কোম্পানির মধ্যকার পার্টনারশিপের মাধ্যমে এ যাত্রার শুরু হতে যাচ্ছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আড্ডা টাইমস, মূলধারার বাংলা ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মের জন্য জনপ্রিয় একটি বাংলা বিনোদনমূলক ওয়েব চ্যানেল।ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে অগ্রণী হোল্ডিংস এই অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মটিকে টেলিকম, ইন্টারনেট সরবরাহকারী প্রতিষ্ঠান, ওএমই- সেট-টপ বক্স এবং টিভি সেট সহ বিভিন্ন মাধ্যমকে ব্যবহার করে বাংলাদেশে এই ব্যবসায়ের প্রসার ঘটাতে প্রতিজ্ঞাবদ্ধ।

অগ্রণী হোল্ডিংসের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. সাকিব এম রহমান বলেন, স্থানীয় পরিবেশ ও সংস্কৃতিকে মাথায় রেখে দ্রুত ব্যবসায়ের কৌশলগত মানোন্নয়নের মাধ্যমে অগ্রণী হোল্ডিংস বিগত বছরগুলোতে সুনামের সাথে বাংলাদেশে কাজ করে যাচ্ছে। ভারতীয় বাংলা অনলাইন স্ট্রিমিং জায়ান্টগুলোর মধ্যে অন্যতম আড্ডা টাইমস অবশ্যই মানসম্পন্ন কন্টেন্ট প্রদর্শনের মাধ্যমে বাংলাদেশের দর্শকদের আনন্দ দিতে সক্ষম হবে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us