আলিয়া ভাটের জন্য অনুতপ্ত জামাল

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২২ মে ২০২০, ২০:১৬

করোনাভাইরাসের কারণে মাঠে নেই খেলা। তাই ডেনমার্কে নিজের পরিবারের সঙ্গে আছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। সময় কাটাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানেই জানালেন বলিউড তারকা আলিয়া ভাটের সঙ্গে ছবি তুলতে না পারার আফসোসের কথা।

শুক্রবার বিকেলে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) আয়োজিত ফেসবুক লাইভ আড্ডায় এ কথা জানান জামাল।  সুদূর ডেনমার্ক থেকে বাফুফের লাইভ আড্ডায় যোগ দেন জামাল। এক ঘন্টার এই আড্ডায় মজার একটি ঘটনাও তুলে ধরেণ জামাল।

গত বছরের অক্টোবরে বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচ খেলতে ভারতে গিয়েছিল বাংলাদেশ। ম্যাচের ঠিক আগ মুহূর্তে জামালের সঙ্গে পরিচয় হতে গিয়েছিলেন বলিউডের তারকা আলিয়া ভাট। আজকের আড্ডায় সেই স্মৃতি তুলে ধরে জামাল বলেন, ‘ম্যাচের আগে হোটেলের নিচে একজন মেয়ে আমার সঙ্গে দেখা করতে এসেছিল। আমি জানতাম না কে ছিলেন তিনি। তবে সে বলেছে তার নাম আলিয়া ভাট। তিনি দেখতে অনেক সুন্দর ছিলেন। আমি তার দিকে তাকাচ্ছিলাম, আর ভাবছিলাম। বলিউডের সিনেমা দেখা হয় না বলেই তাকে চিনতে পারিনি। পরে জানলাম, সে বড় বলিউড তারকা। তার সঙ্গে ছবি তুলতে না পারায় আমি অনুতপ্ত হই’।

ডেনমার্ক প্রবাসী জামাল সেখান থেকেই ফুটবলে পথ চলা শুরু করেন।  শিকড়ের টানে বাংলাদেশের হয়ে খেলার স্বপ্ন ছিলো তার। তাই স্বপ্ন পূরণের জন্য ২০১১ সালে জাতীয় দলের ট্রায়ালে অংশ নেন কিশোরগঞ্জের এই খেলোয়াড়।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us