বাড়ি যাওয়ার চেষ্টা করলে রাস্তাতেই করতে হবে ঈদ: ডিএমপি কমিশনার

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২০ মে ২০২০, ১৬:৫২

ঈদকে সামনে রেখে লকডাউন ভেঙে কেউ পায়ে হেঁটেও গ্রামের বাড়ি যাওয়ার চেষ্টা করলে তাকে ঈদ রাস্তাতেই করতে হবে। এ হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা মেট্রোপেলিটন পুলিশের কমিশনার শফিকুল ইসলাম।
বুধবার দুপুরে নারায়ণগঞ্জে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে দুস্থদের মাঝে ঈদসামগ্রী বিতরণের সময় তিনি এ হুঁশিয়ারি দেন।

ডিএমপি কমিশনার বলেন, ঢাকা এবং আশপাশের জেলাগুলো থেকে কাউকে অন্য জেলায় যেতে দেয়া হবে না। পাশাপাশি বাইরের কোনো জেলা থেকেও কাউকে ঢাকায় প্রবেশ করতে দেয়া হবে না। এরই মধ্যে সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।

তিনি বলেন, পুলিশ জেনেশুনে কাউকে মৃত্যুর মুখে পড়তে দেবে না। করোনাভাইরাস সংক্রমণরোধে দেশ ও জাতির স্বার্থে সরকারের নিষেধাজ্ঞাকে উপেক্ষা করে ঈদের অজুহাতে কেউ রাস্তায় বের হলে তাকে আটকে দেয়া হবে এবং ঈদ পর্যন্ত সেখানেই অবস্থান করতে হবে। কারো কোনো অজুহাতকে পুলিশ প্রশ্রয় দেবে না। এবারের ঈদ উপলক্ষ্যে পুলিশ দেশের সড়ক মহাসড়কগুলোতে কঠোর ভূমিকা পালন করবে এবং কাউকে ছাড় দেবে না।

নারায়ণগঞ্জের এসপি মোহাম্মদ জায়েদুল আলমের সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচিতে অতিথি হিসেব আরো উপস্থিত ছিলেন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট প্রধান মো. মনিরুল ইসলাম, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানসহ পুলিশ বিভাগের অন্যান্য কর্মকর্তারা।

জেলা পুলিশের উদ্যোগে সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে এক হাজার দুস্থ পরিবারের হাতে এই ঈদসামগ্রী তুলে দেন অতিথিরা।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us