কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

তাবিথ আউয়ালের ত্রাণ বিতরণ

এনটিভি প্রকাশিত: ১৭ মে ২০২০, ২২:৩৫

করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন, অসহায়, দুস্থ মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল। তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী ছিলেন। আজ রোববার তাবিথ আউয়ালের তত্ত্বাবধায়নে মোহাম্মদপুর থানার ৩৪ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপি সমর্থিত কাউন্সিলর অ্যাডভোকেট মাসুম খান রাজেশের উদ্যোগে গরিব, অসহায়, দিনমজুর ও নেতাকর্মীদের মধ্যে ঈদসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সহসভাপতি আতিকুল ইসলাম মতিন। এ ছাড়া ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হাজি আবু তায়েব, সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বেগম মেহেরুন্নেসা হক, ১১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শামীম পারভেজ, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গাজী রেজোয়ানুল হোসেন রিয়াজসহ বিভিন্ন থানা ও ওয়ার্ড বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় অ্যাডভোকেট মাসুম খান রাজেশ বলেন, ‘আমরা ধারাবাহিকভাবে যতটুকু পারছি অসহায় মানুষের মাঝে বিভিন্ন মাধ্যমে ত্রাণসামগ্রী পৌঁছে দিচ্ছি। আমাদের এলাকার নেতাকর্মীরা বিভিন্ন এলাকায় খোঁজখবর নিয়ে আমাদের জানালে আমরা একটি তালিকাভুক্ত করে তাদের এই সহযোগিতা করছি। আমরা এ কাজ অব্যাহত রাখব।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও