ভুয়া পাগল মোশাররফ করিম

ঢাকা টাইমস প্রকাশিত: ১৭ মে ২০২০, ১০:১৭

কেরিয়ারে নানা চমকপ্রদ চরিত্রে টেলিভিশনের পর্দায় দেখা দিয়েছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। চোর, ডাকাত, বাটপার থেকে শুরু করে এমন কম চরিত্রই আছে, যা তিনি করেননি। তারই ধারাবাহিকতায় ‘আমি পাগল বলছি’ নামের একটি নাটকে এবার পাগলের চরিত্রে হাজির হচ্ছেন মোশাররফ করিম। তবে ভুয়া পাগল। অর্থাৎ তিনি পাগল সেজে থাকেন।

নাটকের গল্পে দেখা যাবে, একদিন সকালে থেকে হঠাৎই পাগল হওয়ার ভান শুরু করেন মোশাররফ করিম। তার পরিবার, পাড়া-প্রতিবেশী এমনকি প্রেমিকাও তাকে বোঝায় যে, তিনি পাগল নন। কিন্তু মোশাররফ করিম নিজেকে পাগল হিসেবেই দাবি করেন। কারণ, পাগল হিসেবে তিনি অন্যদের সঙ্গে যা খুশি তাই করতে পারেন। আগে বাড়ির লোকজন অভিনেতাকে চাকরি করার জন্য, প্রেমিকাকে বিয়ের জন্য চাপ দিতেন। অন্যদিকে প্রতিবেশীরা বেকার থাকার জন্য নানাভাবে টিটকারি মারতেন। কিন্তু পাগল হওয়ার পর এখন আর কেউ তাকে কিছু বলে না। তাই তিনি পাগলামিটাকে উপভোগ করতে থাকেন।

এমনই সব মজার ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যাবে ‘আমি পাগল বলছি’ নাটকের গল্প। নাটকটিতে মোশাররফ করিমের প্রেমের চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিন। মেহরাব জাহিদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আনিসুর রহমান রাজিব। এতে মোশাররফ করিম ও তাসনিয়া ফারিন ছাড়াও অভিনয় করেছেন নিপুন আহমেদ, রাহুল রাজু, সঞ্জয় রাজবংশি সহ অনেকে। প্রচেষ্টা অ্যাড মিডিয়ার ব্যানারে নির্মিত নাটকটি ঈদের দ্বিতীয় দিন রাত ১০টায় আরটিভিতে প্রচারিত হবে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us