প্রিয় ক্লাসে ফ্রি কর্মশালায় অংশগ্রহণের সুযোগ

কর্মশালায় অংশগ্রহণকারীদের সনদপত্র দেওয়া হবে। এই কর্মশালায় যে কেউ অংশগ্রহণ করতে পারবেন।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২০, ২০:১০ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২০, ২০:৪৮
প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২০, ২০:১০ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২০, ২০:৪৮

অনলাইন ক্লাসরুম ‘প্রিয় ক্লাসে’ ক্যারিয়ার-বিষয়ক ফ্রি কর্মশালার আয়োজন করা হয়েছে ১৮ সেপ্টেম্বর শুক্রবার। এই কর্মশালায় যে কেউ অংশগ্রহণ করতে পারবেন। কর্মশালায় অংশগ্রহণকারীদের সনদপত্র দেওয়া হবে। 

‘An Introduction to Organizational Behavior: How to Understand Your People’ শীর্ষক এ কর্মশালা পরিচালনা করবেন বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের প্রধান মানবসম্পদ কর্মকর্তা হাসান তাইয়াব ইমাম। 

এ কর্মশালায় অংশ নিতে ১৭ সেপ্টেম্বর রাত ১১টা ৫৯ মিনিটের মধ্যে কর্মশালায় জয়েন/এনরোলমেন্ট করতে হবে।

১৮ সেপ্টেম্বর শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত চলবে এই কর্মশালা। অর্গানাইজেশনাল বিহেভিয়ার, মানবসম্পদ বিভাগের বিভিন্ন দিক, কর্মক্ষেত্রে মানবসম্পদ ব্যবস্থাপনা  ও হ্যাকস নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে।

কর্মশালায় অংশগ্রহণ করতে চাইলে https://priyoclass.com/home-এ গিয়ে স্টুডেন্ট হিসেবে সাইন আপ করে ‘All Course’ অপশনে ক্লিক করলে প্রিয় ক্লাসে চলমান সবগুলো কোর্সের তালিকা দেখা যাবে। সেখান থেকে ‘An Introduction to Organizational Behavior: How to Understand Your People’ এই কোর্সটির ওপর ক্লিক করতে হবে। এরপর ‘Join the course’ অপশনে ক্লিক করলে প্রশিক্ষকের কাছে একটি রিকোয়েস্ট যাবে। তিনি রিকোয়েস্ট অ্যাকসেপ্ট করলেই আপনি এই কোর্সটিতে অংশগ্রহণ করতে পারবেন। কোর্সে অংশ নিতে কোনো সমস্যা হলে ফোন করা যাবে ০১৭৪২ ০৮৪১৪৮ নম্বরে।

কর্মশালায় অংশগ্রহণকারী সবাইকে সনদপত্র দেওয়া হবে। যে কেউ এতে অংশগ্রহণ করতে পারবেন। 

‘প্রিয় ক্লাস’ প্রিয় লিমিটেডের নতুন একটি উদ্যোগ। অনলাইনে মানসম্মত একাডেমিক এবং নন-একাডেমিক শিক্ষা কার্যক্রম পরিচালনা করাই প্রিয় ক্লাসের উদ্দেশ্য। এটি একটি অনলাইন ক্লাসরুম। শিক্ষার্থী ও শিক্ষক উভয়ই এই প্ল্যাটফর্ম ব্যবহার করে শেখাতে বা শিখতে পারেন। 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...