ইলেভেন ইলেভেন সম্পর্কে গ্রাহকদেরকে জানানোর জন্য সংবাদ সম্মেলনের আয়োজন করে দারাজ। ছবি: দারাজ

বিশ্বের বৃহত্তম সেল ডে ১১.১১ নিয়ে আবারো এলো দারাজ

ইলেভেন ইলেভেন (১১.১১) বিশ্বের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট যা অ্যামাজন প্রাইম ডে-এর তুলনায় প্রায় ১৮ গুণ ও ব্ল্যাক ফ্রাইডের তুলনায় প্রায় আড়াই গুণ বড়।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৯, ১৮:৩৭ আপডেট: ২৬ অক্টোবর ২০১৯, ১৮:৩৭
প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৯, ১৮:৩৭ আপডেট: ২৬ অক্টোবর ২০১৯, ১৮:৩৭


ইলেভেন ইলেভেন সম্পর্কে গ্রাহকদেরকে জানানোর জন্য সংবাদ সম্মেলনের আয়োজন করে দারাজ। ছবি: দারাজ

দেশের বৃহত্তম অনলাইন মার্কেট-প্লেস দারাজ বাংলাদেশ  দ্বিতীয়বারের মতো আয়োজন করছে ইলেভেন ইলেভেন (১১.১১) ক্যাম্পেইন। দারাজের মূল কোম্পানি আলিবাবা গ্রুপ এটি সর্বপ্রথম ২০০৯ সালে শুরু করেছিল, যা বাংলাদেশে গত বছর প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়।

ইলেভেন ইলেভেন (১১.১১) বিশ্বের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট, যা অ্যামাজন প্রাইম ডে-এর তুলনায় প্রায় ১৮ গুণ ও ব্ল্যাক ফ্রাইডের তুলনায় প্রায় আড়াই গুণ বড়। ১১.১১ সিঙ্গেল ডে ক্যাম্পেইনে ক্রেতাদের আমন্ত্রণ করার জন্য আবারো প্রস্তুত দারাজ, আর এবারের আয়োজনে এমন কিছু চমক থাকছে যা বাংলাদেশের ই-কমার্স ইন্ডাস্ট্রি আগে কখনও দেখেনি। ইভেন্টটির মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে সময় টিভি, বিডি২৪লাইভ এবং আইস টুডে।

একদিনের এই ইভেন্টে ক্রেতাদের জন্য একটি পরিপূর্ণ শপিং অভিজ্ঞতা নিয়ে হাজির হচ্ছে দারাজ যেখানে থাকছে ৭০ লক্ষ্যেরও অধিক পণ্য ও সাথে বিশাল ডিসকাউন্ট। বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ১১ টাকা ডিল, প্রি-সেল ডিসকাউন্ট, ১ টাকা গেম, ডাবল টাকা ভাউচার, শেক শেক ভাউচার, হ্যাপি আওয়ার ভাউচার, রাত ৯টা থেকে ১২টা পর্যন্ত বিগ সেল টাইম ও দারাজ ব্র্যান্ডের বিভিন্ন রকমের পণ্য যেমন দারাজের মগ, টি-শার্ট, চাবির রিংসহ অন্যান্য আকর্ষণীয় অফার। এ ছাড়াও ১১ নভেম্বর বিশেষ বিশেষ ব্র্যান্ডের ওপর সেলারদের পক্ষ থেকে প্রথমবারের মতো থাকছে ফ্রি ডেলিভারি। ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে আয়োজন করা হয়েছে প্রি-সেল ক্যাম্পেইন যা চলবে ১ থেকে ১০ নভেম্বর পর্যন্ত যেখানে তারা ১১.১১ ক্যাম্পেইনের চেয়েও কম মূল্যে উপভোগ করতে পারবেন নির্ধারিত কিছু পণ্য।

১১.১১ ক্যাম্পেইন উপলক্ষ্যে দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার। ১ নভেম্বর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত ব্র্যাক ব্যাংক ক্রেডিট কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১৫% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপ: ১,০০০ টাকা) ও ইউ সি বি ব্যাংক, মারকেন্টাইল ব্যাংক এবং ঢাকা ব্যাংক ক্রেডিট কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১৫% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপ: ২,০০০ টাকা)। এছাড়াও দারাজে ১১ই নভেম্বর থেকে ১৫ই নভেম্বের পর্যন্ত বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ১৫% (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, প্রতিদিন ৩০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক সুবিধা।

দারাজ বাংলাদশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘গত বছর নভেম্বরের ১১ তারিখ দারাজের ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনে বাংলাদেশের মানুষ শপিং করেছিল ৪৫ কোটি টাকার অধিক মূল্যের! মাত্র ৩০ মিনিটে আপনারা কিনে নিয়েছিলেন ৬ কোটি টাকার বেশি মূল্যের POCOPHONE. পুরো দিনজুড়ে আপনাদের অর্ডার ছিল ১ লাখ ২০ হাজার। আর এবার আমরা আরও বড় করে পালন করছি ইলেভেন ইলেভেন ক্যাম্পেইন। আমরা সাড়ে তিন হাজার দারাজ কর্মী এবং পনেরো হাজার সেলার প্রস্তত আপনার জন্য।’

সংবাদ বিজ্ঞপ্তি

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...